Advertisement
১১ মে ২০২৪
Madhabi Mukherjee

Madhabi Mukherjee: হাসপাতাল থেকে ছুটি মাধবী মুখোপাধ্যায়ের, গলব্লাডারে পাথরের অস্ত্রোপচারের পরামর্শ

হাসপাতাল সূত্রে খবর, প্রথম দিকে অভিনেত্রীর রক্তে শর্করার পরিমাণ ২৫০-র কাছাকাছি ছিল। এখন তা অনেকটাই নিয়ন্ত্রণে এসে গিয়েছে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা চলাকালীন তাঁর গলব্লাডারে পাথরের অস্তিত্ব ধরা পড়ে। সে কারণে তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
 

বাড়ি ফিরলেন মাধবী।

বাড়ি ফিরলেন মাধবী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৩:০৬
Share: Save:

ছ’দিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। রক্তে শর্করার পরিমাণ বেড়ে যাওয়ায় গত সপ্তাহে তাঁকে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এ ছাড়াও রক্তাল্পতায় ভুগছিলেন বর্ষীয়ান অভিনেত্রী।

হাসপাতাল সূত্রে খবর, প্রথম দিকে অভিনেত্রীর রক্তে শর্করার পরিমাণ ২৫০-র কাছাকাছি ছিল। এখন তা অনেকটাই নিয়ন্ত্রণে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা চলাকালীন তাঁর গলব্লাডারে পাথরের অস্তিত্ব ধরা পড়ে। সে কারণে তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

পরিবার সূত্রে খবর, ভিড়ের কারণে বেশ কিছু দিন ধরেই মাধবীর নিয়মমাফিক শারীরিক পরীক্ষা-নিরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছিল। গত শুক্রবার আচমকা রক্তে শর্করার পরিমাণ বেলাগাম হয়ে পড়ায় এবং রক্তাল্পতার কারণে দুর্বল ও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁকে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গত ছ’দিন বিভিন্ন পরীক্ষার পাশাপাশি পর্যবেক্ষণে রাখা হয় ‘চারুলতা’কে।

মেডিসিন বিশেষজ্ঞ বিশ্বজিৎ ঘোষদস্তিদারের তত্ত্বাবধানে ভর্তি ছিলেন মাধবী। এ ছাড়াও ক্রিটিক্যাল কেয়ার বিভাগের চিকিৎসকদের পর্যবেক্ষণেও ছিলেন অভিনেত্রী। আপাতত সুষম খাদ্যাভ্যাস এবং রক্তে শর্করার পরিমাণ যথাযথ রাখতে নিয়ন্ত্রিত ও পরিমাণ মতো খাওয়াদাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhabi Mukherjee Illnes Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE