Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

ওয়েব সিরিজ়, গানের অ্যালবামের প্রচারের মাঝেই অসুস্থ মিমি! কী হয়েছে নায়িকার?

পর পর কাজ চলেই যাচ্ছে। পুজোর ছবি মুক্তি পেতে না পেতেই ওয়েব সিরিজ়ের কাজে মন দিয়েছিলেন। আচমকাই মাথায় হাত দিয়ে সোফায় শুয়ে পড়লেন মিমি।

মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৪:৫৯
Share: Save:

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর নতুন গান ‘ভাল লাগছে না’। প্রথম ওয়েব সিরিজ় ‘যাহা বলিব সত্য বলিব’র প্রচার পর্ব সারতে না সারতেই নিজের গানের অ্যালবামের প্রচারের কাজে ব্যস্ত হয়ে পড়েন নায়িকা। ফলে এক মিনিটও বিশ্রাম নেই তাঁর। ২০২৪ সালে আবার নির্বাচন আসছে। রাজনীতির ময়দানে তাঁকে দেখা যাবে কি না তা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। এত কিছুর মাঝে নায়িকা কী করছেন?

ইনস্টাগ্রামে পাওয়া গেল সেই ঝলকই। মাথায় হাত দিয়ে সোফায় শুয়ে রয়েছেন নায়িকা। চোখমুখ দেখে বোঝা যাচ্ছে, তিনি বেশ অসুস্থই হয়ে পড়েছেন। সে ছবিই পোস্ট করেন নায়িকা। ছবি পোস্ট করে মিমি লেখেন, “মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিল নয়, অসম্ভব ব্যাপার।” নায়িকার ছবি দেখে অনেকেই তাঁর সুস্থ হয়ে ওঠার কথা জানিয়েছেন। কাজ আর পরিবার ছাড়া অন্য কিছুতে মন নেই তাঁর। টলিপাড়ার তেমন কোনও পার্টিতেও খুব বেশি দেখা যায় না অভিনেত্রীকে।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি।

আসন্ন নির্বাচন সম্পর্কে কোনও মন্তব্যই এখনও করতে চাননি তিনি। ২০২৩ সালে হিন্দি ছবিতেও প্রথম বার দেখা গিয়েছে তাঁকে। আগের বছর দুর্গাপুজোয় মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ‘রক্তবীজ’ দর্শকের বেশ পছন্দ হয়েছিল। বিশেষত আবীর চট্টোপাধ্যায় এবং মিমির জুটি নিয়ে হয়েছিল বিস্তর আলোচনা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবীর-মিমি জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE