Advertisement
১৩ মে ২০২৪
Viral video

দু’জনের ঠোঁট একই রকম! শিম্পাঞ্জির সঙ্গে জুটি নুসরতের, ভিডিয়ো দেখে ধেয়ে এল কটাক্ষ

রবিবার ছুটির দিনে অন্য মেজাজে অভিনেত্রী নুসরত জাহান। কোলে তুলে নিলেন একটি শিম্পাঞ্জিকে। ভিডিয়ো ঘিরে চর্চা শুরু।

image of Nusrat Jahan

শিম্পাঞ্জির সঙ্গে নুসরত। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৪:৫৯
Share: Save:

দাবদাহে শহরবাসী নাজেহাল। কিন্তু তার মধ্যেই রবিবার অনুরাগীদের উদ্দেশে ভালবাসার বার্তা ছড়িয়ে দিলেন অভিনেত্রী নুসরত জাহান। সাধারণত ভালবাসা প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গেই জড়িয়ে থাকেন অভিনেতা যশ দাশগুপ্ত। কিন্তু এ বার নুসরত অন্য মেজাজে ধরা দিলেন। প্রেম বিলি করতে তাঁর সঙ্গী হয়েছে একটি শিম্পাঞ্জি!

রবিবার সকালে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন নুসরত। সেখানে দেখা যাচ্ছে, একটি শিম্পাঞ্জিকে কোলে নিয়েছেন তিনি। দু’জনেই খোশমেজাজে। অভিনেত্রীর কোলে উঠে শিম্পাঞ্জিটিকে তাঁর গালে চুম্বন করতেও দেখা গিয়েছে। ভিডিয়োর সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘ভালবাসা এবং চুম্বন ছড়িয়ে দিচ্ছি।’’ কিন্তু হঠাৎ এই ভিডিয়োটি পোস্ট করলেন কেন অভিনেত্রী, তা নিয়ে দুই শিবিরে বিভক্ত নেটাগরিকরা। কারও প্রশ্ন যশ কোথায়? কেউ আবার ভিডিয়োটিকে ‘মিষ্টি’ বলে উল্লেখ করেছেন।

এই ভিডিয়ো দেখে সমাজমাধ্যমে কেউ কেউ অভিনেত্রীকে কটাক্ষও করেছেন। নিন্দকদের মতে, দু’জনের ঠোঁট নাকি একই রকম! যদিও নুসরত এ সব মন্তব্যের কোনও উত্তর দেননি। তিনি ভালবাসার ফেরিওয়ালার ভূমিকায় ভালই রয়েছেন। তবে ভিডিয়োটি দেশে তোলা নয়। সূত্রের খবর, ইদের পর যশকে নিয়ে তাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরত। সেখান থেকে যুগলে একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। নুসরতের ভিডিয়োটি সেখানেই তোলা হয়েছে। নুসরত যেমন শিম্পাঞ্জি কোলে ভিডিয়ো দিয়েছেন, তেমনই যশ আবার বাঘের ছানাকে কোলে নিয়ে দুধ খাওয়ানোর ছবি পোস্ট করেছেন। অনুরাগীদের মধ্যে সেই ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। চলতি বছরে ‘সেন্টিমেন্টাল’ ছবিতে যশ-নুসরত জুটিকে দেখেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE