Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey death mystery: ‘মন মানে না’, বিদায় নিলেন অভিনেত্রী পল্লবী, শনিবার রাতেও ‘গৌরী’ মোমো খেয়েছেন জমিয়ে

২০১৩ সালে ফেসবুকে যোগ দেন পল্লবী। গড়ফায় তাঁর দেহ উদ্ধার হলেও ফেসবুক অনুযায়ী হাওড়ার বাসিন্দা। ২৩ ফেব্রুয়ারি জন্মদিন ছিল পল্লবীর। 

পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টের ব্যানার।

পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টের ব্যানার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৪:০৭
Share: Save:

প্রাণবন্ত অভিনেত্রী পল্লবী দের এমন মৃত্যু কেন হল? এমন প্রশ্নের মধ্যেই উঠে আসছে তাঁকে নিয়ে আরও জল্পনা। পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টে দেখা যাচ্ছে, শনিবার রাতেও দক্ষিণ কলকাতার রাস্তায় মোমো খেয়েছেন তিনি। রাতের কলকাতার আলো নানা ছবি পোস্ট করেছেন। কিন্তু তার পরেই এমন কী ঘটল? মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। কিন্তু পল্লবী তথা ‘মন মানে না’ ধারাবাহিকের ‘গৌরী’-র ফেসবুক পেজ থেকে বোঝার উপায় নেই কোনও অবসাদের মধ্যে দিয়ে তিনি যাচ্ছিলেন কি না।

২০১৩ সালে ফেসবুকে যোগ দেন পল্লবী। গড়ফায় তাঁর দেহ উদ্ধার হলেও ফেসবুক অনুযায়ী হাওড়ার বাসিন্দা। সাঁতরাগাছি ভানুমতি গার্লস হাই স্কুলের ছাত্রী পরে কলকাতা বিশ্ববিদ্যালয়ে লেখপড়া করেন। একটি বিনোদন সংক্রান্ত সংস্থায় কিছুদিন চাকরিও করেন। এর পরে বাংলার সব বিনোদন টিভি চ্যানেলেই কাজ করেছেন বলে উল্লেখ রয়েছে ফেসবুকে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, লিভ-ইন সম্পর্কে থাকায় কলকাতার গরফা এলাকায় থাকতেন তিনি। তবে ফেসবুক দেখলে বোঝার উপায় নেই তেমন কিছু। প্রতিটি পোস্টই নিজের কাজ সম্পর্কে। শ্যুটিংয়ের ঝলক থেকে ধারাবাহিকের বিভিন্ন দৃশ্যের ছবিও পোস্ট করেছেন। সহ-অভিনেতা, সহ-অভিনেত্রীদের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন গত ফেব্রুয়ারিতেই। ২৩ ফেব্রুয়ারি জন্মদিন পল্লবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE