Advertisement
১১ মে ২০২৪
porimoni

Pori moni: ডাক্তারের কাছে চেক‌আপে নিয়ে যেতে দেরি করলেও স্বামী রাজকে ক্ষমা করলেন পরীমণি

পরীমণি অন্তঃসত্ত্বা। নিয়মিত চিকিৎসকের কাছে যাওয়া, পরামর্শ নেওয়া জরুরি। এই কাজে অবহেলা করেছেন পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ?

রাজ-পরীমণি

রাজ-পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৮:১৭
Share: Save:

বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি অন্তঃসত্ত্বা। সন্তান জন্মদানের সময় এগিয়ে আসছে। নিয়মিত চিকিৎসকের কাছে যাওয়া, পরামর্শ নেওয়া জরুরি। আর সেই কাজে অবহেলা করেছেন পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ? কর্তব্যে গাফিলতির জন্য তাঁকে ক্ষমাও করেছেন পরীমণি? রহস্যটা কী?

ফেসবুকে স্বামী রাজের সঙ্গে গাড়িতে যাওয়ার কিছু ছবি দিয়ে পরীমণি লিখেছেন, ‘‘১০ দিন দেরি করে ইনি আমাকে ডক্টর চেকআপে নিয়ে গেলেন আজ! কী করা উচিত? যাও ‘পরাণ’-এর বাজিমাত-এর জন্যে মাফ করে দিলাম।’’

আসলে এ বারের ইদে মুক্তি পেয়েছে রাজ অভিনীত চলচ্চিত্র ‘পরাণ’। ছবির প্রচারে ব্যস্ত ছিলেন রাজ। পরীমণিকে সময় দিতে পারেননি। সে কারণেই পরীমণির এই অনুযোগ। কিন্তু এই ছবির মুক্তির পরেই দর্শকের কাছে রাজ হয়ে গিয়েছেন তারকা। সেই খুশিতেই প্রিয় রাজকে ক্ষমা করে দিয়েছেন পরীমণি।

রাজ অভিনীত ‘পরাণ’ ছবিটি প্রথম সপ্তাহেই আলোচনার শীর্ষে। ত্রিভুজ প্রেমের গল্প। শরিফুল রাজ, বিদ্যা সিংহ ও ইয়াশ রোহান অভিনয় করেছেন মুখ্য তিন চরিত্রে। দর্শক বিশেষত রাজকে নিয়ে উচ্ছ্বসিত। মাত্র এগারোটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। এখন দর্শকের আগ্রহে প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়তে চলেছে। এছাড়া বাংলাদেশের নামী দুই প্রদর্শনকেন্দ্রে শোয়ের সংখ্যা বাড়ানো হয়েছে।

‘পরাণ’ সিনেমার ডিস্ট্রিবিউটর অভি কথাচিত্রের পক্ষে জানানো হয়েছে, ‘‘অভাবনীয় সাফল্য! মুক্তির পাঁচ দিনের মাথায় নতুন কিছু প্রেক্ষাগৃহে পরিবেশিত হতে যাচ্ছে সিনেমাটি। দ্বিতীয় সপ্তাহে আরও বাড়বে নিশ্চিত।’’

দর্শকের ভালবাসায় উচ্ছ্বসিত রাজ জানিয়েছেন, ‘‘আমি নিজেই পরীকে সিনেমা দেখানোর জন্য টিকিট পাচ্ছি না। দর্শকদের এমন ভালবাসার জন্য আমাদের টিম কৃতজ্ঞ।’’

রাজের সাফল্যে পরীমণির খুশি ফেসবুকে নানা পোস্টে প্রকাশিত। এ বারের আলোচিত পোস্টে পরীমণির মধুর অনুযোগের উত্তরে রাজ ভালবাসা ও ক্ষমা চাওয়ার প্রতীকচিহ্ন পাঠিয়েছেন। পরীমণির দেওয়া একটি ছবিতে কান ধরে ভুল স্বীকারের ভঙ্গিতে দেখাও যাচ্ছে রাজকে। পরীমণির ‘মম’ পরিচালক চয়নিকা চৌধুরী মন্তব্য করেছেন, ‘‘আমিও মাফ করে দিলাম।’’ এ ছাড়া অভিনেতা প্রাণ রায়-সহ অনেকেই শুভকামনা প্রকাশ করেছেন মন্তব্যে।

পোস্টের শেষে পরীমণি লিখেছেন, ‘‘রাজ, পুঁচকু মিস করে আপনাকে। তাড়াতাড়ি বাসায় আসেন।’’ এই আকুলতা ও উদ্বেগ হবু বাবার জন্য হবু মায়ের এক ধরনের ভালবাসাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE