Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pori Moni-Shariful Raaz

অসুস্থ অবস্থায় ছেলে রাজ্যকে কলকাতায় নিয়ে আসেন পরীমণি, সন্তানকে নিয়ে কী লিখলেন রাজ?

অসুস্থ হয়ে কলকাতায় রয়েছে পরীমণি এবং শরিফুল রাজের ছেলে রাজ্য। সন্তানের জন্য কী লিখলেন নায়ক?

Actress Pori Moni’s ex husband Shariful Raaz’s new post went viral

(বাঁ দিকে) ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। শরিফুল রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৬:৫৫
Share: Save:

পরীমণির ছেলে রাজ্যর অসুস্থতার খবর ইতিমধ্যে সকলেরই জানা। তবে দু’দিন আগে ছেলের সুস্থ হওয়ার খবরও জানিয়েছিলেন নায়িকা। ছেলে রাজ্যর চিকিৎসা করাতে বাংলাদেশ থেকে কলকাতা এসেছেন নায়িকা। অসুস্থ ছেলেকে যে একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পরীমণি স্পষ্ট জানিয়েছিলেন ছেলের সম্পূর্ণ দায়িত্ব তিনিই নেবেন। তেমনই কথা মতো ছেলেকে দু’হাতে আগলে রেখেছেন নায়িকা। রাজ্যর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পরেও সে ভাবে রাজকে দেখা যায়নি। অনেক দিন পর সমাজমাধ্যমের পাতায় ছেলেকে নিয়ে একটি পোস্ট করলেন রাজ। পরীর সঙ্গে বিচ্ছেদের পর সে ভাবে সমাজমাধ্যমের পাতায় তাঁর কোনও পোস্ট লক্ষ করেননি। ছেলের অসুস্থতার খবর পাওয়ার পর নিজের ফেসবুকে রাজ লেখেন, “শাহীম মুহাম্মদ রাজ্য।” সে সঙ্গে একটি ভালবাসার স্টিকার।

উল্লেখ্য, বুধবার কলকাতায় আসেন নায়িকা। খাবারে বিষক্রিয়া থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন পরীমণি ও তাঁর বাড়ির পাঁচ সদস্য। বাড়ির অন্যরা সুস্থ হলেও পরীমণির ছেলের শারীরিক উন্নতি না হওয়ায় তাকে সঙ্গে সঙ্গে কলকাতায় নিয়ে আসেন নায়িকা। খুবই অসহায়তা অনুভব করেছিলেন তিনি। সে কথা সকলকে জানিয়েওছিলেন। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে নায়িকার ছোট্ট পদ্ম ওরফে রাজ্য। ট্যাক্সি করে মায়ের সঙ্গে শহরে ঘুরেওছে সে। মুখে হাসি ফুটেছে মা পরীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raaz Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE