Advertisement
১৮ জুলাই ২০২৪
New Bengali Film

নতুন ছবিতে জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা ও দেবাশিস, ছবিতে আর কে কে রয়েছেন?

নতুন বাংলা ছবিতে জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা সরকার এবং দেবাশিস মণ্ডল। খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

Actress Priyanka Sarkar and Debasish Mondal to cast in an upcoming Bengali film

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা সরকার, দেবাশিস মণ্ডল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ০০:৩৫
Share: Save:

১৯৯২ সালের ৬ ডিসেম্বর। ভারতের ইতিহাসে এক অন্ধকার দিন। বাবরি মসজিদ ধ্বংসের পর দেশ জুড়ে শুরু হয় সাম্প্রদায়িক দাঙ্গা। কলকাতাতেও তার ছোঁয়া এসে লাগে। এক জন মুসলমান মহিলা রাস্তায় শাহিদকে কুড়িয়ে পায়। অন্য দিকে বর্তমান সময়ে সাংবাদিক ভাস্বতী মজুমদারের লেখা বই থেকে ফিরে আসে শাহিদের আখ্যান। দুটো ঘটনার মধ্যে কি কোনও যোগসূত্র রয়েছে? অতীত ঘেঁটে কি বর্তমান সময়ে কঠিন কোনও সত্য প্রকাশ্যে আসবে? এই প্রেক্ষাপটেই তাঁর প্রথম ছবির পরিকল্পনা করেছেন পরিচালক শঙ্খ ভট্টাচার্য। ছবির নাম ‘বাল্মীকি: এ সাগা অফ আ কমন ম্যান’।

Actress Priyanka Sarkar and Debasish Mondal to cast in an upcoming Bengali film

রজতাভ দত্ত। ছবি: সংগৃহীত।

এই সাসপেন্স থ্রিলারে শাহিদের চরিত্রে অভিনয় করবেন দেবাশিস মণ্ডল। অন্য দিকে, ভাস্বতীর চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা সরকার। ছবিতে অন্য রকম কাস্টিং করতে চেয়েছেন পরিচালক। পরিচালক দীর্ঘ দিন সিরিয়ালে কাজ করেছেন। তাঁর পরিচালিত একটি ওয়েব সিরিজ়ও মুক্তির অপেক্ষায়। নতুন ছবি নিয়ে তিনি বেশ আশাবাদী।

শঙ্খ বললেন, ‘‘এ রকম জুটি তো আগে দেখা যায়নি। প্রিয়ঙ্কা এবং দেবাশিসকে সম্পূর্ণ আলাদা ভাবে এই ছবিতে তুলে ধরতে চাইছি। আশা করছি, দর্শকদের ছবিটা পছন্দ হবে।’’

ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রজতাভ দত্ত। এ ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন সুমনা মুখোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, সম্রাট বিশ্বাস প্রমুখ। তবে প্রিয়ঙ্কা এবং দেবাশিসের চরিত্র দু’টির সমীকরণ নিয়ে এখনই বাড়তি তথ্য দিতে নারাজ পরিচালক। শুধু বললেন, ‘‘এটুকু বলতে পারি রাজনীতি, অপরাধ জগতের গোলকধাঁধায় শাহিদের জার্নি নিয়েই এই ছবি।’’

ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। আগামী সপ্তাহ থেকে কলকাতা এবং পার্শ্ববর্তী অঞ্চলে শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE