Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Priyanka Sarkar: ছেলে সহজের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা, কী বললেন রাহুলকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২১ ০৭:১৪
প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

হাতে বেশ কয়েকটি প্রজেক্টের কাজ রয়েছে, তা ছাড়া ওয়েব সিরিজ় ‘মহাভারত মার্ডার্স’-এর কিছু দিনের শুটিংও বাকি। তবে ছবির কাজ বা নিজের শরীরের চেয়েও প্রিয়াঙ্কা সরকার বেশি বিমর্ষ তাঁর ছেলে সহজের জন্মদিন উদ্‌যাপনের পরিকল্পনা ভেস্তে যাওয়ায়। ৯ ডিসেম্বর সহজের জন্মদিন। ওয়েব সিরিজ়ের শুটিংয়ে ওই সময়ে উত্তরবঙ্গে থাকার কথা ছিল অভিনেত্রীর। পরিকল্পনা ছিল, সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন। প্রিয়াঙ্কার চিকিৎসকেরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে অভিনেত্রী চান, ছেলের জন্মদিনের আগে বাড়ি ফিরতে। সহজ এখন তাঁর দাদু-দিদিমার কাছেই রয়েছে।

গত শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ নিউটাউন এলাকায় ‘মহাভারত মার্ডার্স’-এর শুটিং চলাকালীন একটি বাইক আচমকা শুটিং জ়োনে ঢুকে ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। পায়ে গুরুতর আঘাত পান তিনি। আহত হন অভিনেতা অর্জুন চক্রবর্তীও। ওই এলাকার এক হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয় অর্জুনকে। কিন্তু প্রিয়াঙ্কার আঘাত গুরুতর হওয়ায় তাঁকে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার অস্ত্রোপচার হয়েছে প্রিয়াঙ্কার। চিকিৎসকেরা তাঁকে মাসখানেক বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

এই ঘটনা বেশ কয়েকটি প্রশ্ন তুলে দিয়েছে। নাইট কার্ফু থাকাকালীন কী ভাবে অত রাত পর্যন্ত শুটিং চলছিল? ওয়েব সিরিজ়ের প্রযোজক সংস্থা এসভিএফ। তাদের কাছে রাত ১০টা পর্যন্ত শুটিংয়ের অনুমতি ছিল। কিন্তু তার পরেও কেন শুটিং চলছিল, সে প্রশ্নের সদুত্তর সংস্থার তরফে পাওয়া যায়নি। এই ঘটনায় যে বাইক আরোহীকে আটক করেছে পুলিশ, তিনিও প্রযোজনা সংস্থারই কর্মী এমন খবর রয়েছে। অভিযুক্ত বাইক আরোহী বরিশ রায়কে এ দিন বারাসত আদালতে হাজির করে পুলিশ। সেখানে জামিন পান ওই ব্যক্তি।

Advertisement

রবিবার প্রিয়াঙ্কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায়। ছেলে সহজের সঙ্গে তিনি ফোনে নিয়মিত যোগাযোগ রাখছেন বলে জানালেন রাহুল। ছেলের জন্মদিন নিয়ে প্রিয়াঙ্কার পরিকল্পনা এ ভাবে বানচাল হওয়ায় রাহুলও হতাশ। বললেন, ‘‘সহজ একটু হতবাক হয়ে গিয়েছে পুরো বিষয়টায়। আমরাও তাই। তবে বাইরে যাওয়া না হলেও, প্রিয়াঙ্কা এই অবস্থাতেও ছেলের জন্য কোনও না কোনও পরিকল্পনা ঠিক করবে।’’

প্রিয়াঙ্কা সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত ‘মহাভারত মার্ডার্স’-এর শুটিং পিছিয়ে দিয়েছে এসভিএফ। এই মাসের শেষে শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’-এর শুটিং শুরু করার কথা ছিল প্রিয়াঙ্কার। ছবির প্রযোজক রানা সরকার জানাচ্ছেন, প্রিয়াঙ্কা সুস্থ হওয়া ছাড়া আর কিছু এখন ভাবছেন না তাঁরা। অভিনেত্রীর চিকিৎসার ব্যবস্থাপনার ক্ষেত্রেও সব রকম সাহায্য করছেন প্রযোজক। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, বুধবার ছাড়া হতে পারে প্রিয়ঙ্কাকে।

আরও পড়ুন

Advertisement