Advertisement
০৬ মে ২০২৪
Shoaib Malik-Sana Javed

সহকর্মীকে ‘দু’টাকার শিল্পী’ বলে হেনস্থা! শোয়েব মালিকের নতুন স্ত্রীর ‘সুনাম’ চারদিকে

সানা জাভেদ পাকিস্তানের টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। কিন্তু তাঁর দুর্ব্যবহারের অপবাদও রয়েছে অনেক। দু’বছর আগে কাজ হারিয়েছিলেন এই কারণেই।

Actress Sana Javed and now wife of shoaib malik had lost a job due to her bad behaviour

পাক অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১২:৫৮
Share: Save:

আবার বিয়ে করলেন শোয়েব মালিক। সানিয়া মির্জ়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই এই সিদ্ধান্ত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের। নিজেই জানালেন বিয়ের কথা। সানিয়া এখন ব্যস্ত অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে। তার মাঝেই এই খবর। পাত্রী পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদ। সেখানকার টেলিভিশনের পরিচিত মুখ। অভিনয় করেছেন ফওয়াদ খানের মতো তারকার সঙ্গেও। কিন্তু অভিনয়ের জন্য যত না তিনি পরিচিত, তার চেয়েও বেশি খবরের শিরোনামে মাঝেমাঝে চলে আসেন বিতর্কের জন্য। কখনও প্রেম, কখনও বিবাহবিচ্ছেদ, কখনও আবার সহকর্মীর সঙ্গে দুর্ব্যবহার।

‘বদমেজাজি’ বলে ‘সুনাম’ রয়েছে শোয়েবের নতুন স্ত্রীর। কারণে-অকারণে মেজাজ হারানো এবং সমাজমাধ্যমে কারও উপরে ক্ষোভ উগরে দেওয়ার অভ্যাস রয়েছে তাঁর। তবে বছর দুই আগে বেশ বাড়াবাড়ি পর্যায় পৌঁছে যায় একটি ঘটনা। তাঁকে কাজও হারাতে হয় সে কারণে। সমাজমাধ্যমে সে সময় এই নিয়ে কম জলঘোলা হয়নি। অনুরাগীরাও মুখ ফিরিয়ে নেন অনেকে। কী ঘটেছিল?

বহু বছর ধরে এক নামী ফ্যাশন সংস্থার মুখ ছিলেন সানা। তারই একটি ফোটোশুটে গিয়েছিলেন। সেখানে এক মডেল মানাল সালিমও ছিলেন তাঁর সঙ্গে। শুটের দিনে আগে সেটে পৌঁছান মানাল। মেকআপ রুম ছিল একটাই। তিনি প্রথমেই সাজা শুরু করেন। সানা পরে পৌঁছে আলাদা মেকআপ রুম না পেয়ে মেজাজ হারান। মানালকে মেকআপ রুম থেকে বেরিয়েও যেতে বলেন বলেও দাবি। কলাকুশলীদের কথায়, পরে মানালের শুটের সময় তিনি গিয়ে বাধা দেন। ক্যামেরা বন্ধ করতে বলেন। এবং দু’জনের বচসা অনেক দূর গড়ায়। কারণ, শোনা যায়, সানা নাকি অশ্রাব্য ভাষায় গালাগাল করছিলেন মানালকে। বলেন, ‘‘এই সব দু’টাকার শিল্পীর সঙ্গে আমায় ডাকবেন না আর।’’ এই ঘটনায় স্তব্ধ হয়ে যান পাকিস্তানের বিনোদন দুনিয়ার অনেকেই। মানাল পরে সমাজমাধ্যমে গোটা ঘটনা এবং তাঁর খারাপ অভিজ্ঞতার কথা জানান। সে সময়ই সানাও পাল্টা ভিডিয়ো তৈরি করেন। অনুরাগীরা বিভক্ত হয়ে যান দু’দলে। কেউ সানাকে সমর্থন জানান, কেউ মানালকে। সে দিনে শুটে যে কলাকুশলীরা ছিলেন, তাঁরা নিজেদের অভিজ্ঞতা সমাজমাধ্যমে জানান। সে সময় অধিকাংশ মানুষ মানালের পক্ষে দাঁড়ান। এমনকি, যে সংস্থার মুখ ছিলেন সানা, তারাও।

২০২২ সালের এই ঘটনা নাড়া দেয় অনেককেই। কারণ সেই ফ্যাশন সংস্থা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে যে, শুটে সানার ব্যবহার তাদের পক্ষে লজ্জাজনক। এবং তারা সকলের আবেগকে সম্মান করে। ফলে সানার বদলে অন্য তারকাকে নিয়ে নতুন করে শুট করছে তারা। এতে আর্থিক ক্ষতি হওয়া সত্ত্বেও তারা এই নিজেদের সিদ্ধান্তে অটল। এই ঘোষণার পর থেকেই সানার ভাবমূর্তির আরও নষ্ট হয়। তবে সে সব এখন অতীত। শোয়েবের সঙ্গে তাঁর আলাপ এক বিজ্ঞাপনের শুটের সময়। তখন থেকেই দু’জনের প্রেম বলে শোনা যায়। সানিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝেই শোয়েব শনিবার ঘোষণা করেন, তিনি এবং সানা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE