Advertisement
০১ মে ২০২৪
Sayani Datta

বিয়ে নয়, তার আগের কোন অনুষ্ঠানের জন্য উদ্‌গ্রীব সায়নী দত্ত?

ডিসেম্বরের মাঝামাঝি নাগাদ বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সায়নী দত্ত। কিন্তু বিয়ের থেকে তার আগের একটি বিশেষ অনুষ্ঠানের জন্য ধৈর্য ধরছে না তাঁর।

সায়নী দত্ত।

সায়নী দত্ত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৪:২৬
Share: Save:

১৫ ডিসেম্বর গুরুদ্বারে প্রেমিক গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করবেন অভিনেত্রী সায়নী দত্ত। বিয়ের বাকি মাত্র দেড় মাস। এমনিতেই মুম্বই এবং কলকাতা যাতায়াত করতে করতে ক্লান্ত অভিনেত্রী। তবে উত্তেজনা তুঙ্গে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী। ফলে প্রস্তুতি পর্ব জমজমাট। বিয়েতে কেমন সাজবেন, সে বিষয়ে কিছুটা পরিকল্পনা ভাগ করে নিয়েছিলেন সায়নী। কিন্তু বিয়ের থেকে আরও একটি বিষয়ের জন্য সবচেয়ে উত্তেজিত তিনি। সে কথাই আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন সায়নী।

আনন্দবাজার অনলাইনকে সায়নী জানালেন, তিনি বিয়ের থেকেও বেশি উত্তেজিত অন্য একটি অনুষ্ঠান নিয়ে। তিনি বলেন, “আমি সত্যিই উত্তজিত আমার মেহন্দির অনুষ্ঠান নিয়ে। সাধারণত বাঙালি বিয়েতে মেহন্দি, সঙ্গীতের মতো কোনও অনুষ্ঠান হয় না। কিন্তু পুরোটাই আমার বন্ধুরা মিলে পরিকল্পনা করেছে। কলকাতার কোনও একটা রুফটপ ক্যাফেতে হবে মেহন্দির অনুষ্ঠান। এ দিনের জন্য বিশেষ কোনও পোশাক তৈরি করছে আমার এক ডিজ়াইনার বন্ধু। ব্যস্‌, বাকি কিছুই জানি না। তার পর ১৫ ডিসেম্বর সোজা গুরুদ্বারে গিয়ে বিয়ে করব।”

সায়নী জানিয়েছেন, বিয়ের পর তিনি মূলত লন্ডনেই থাকবেন। ১৬ ডিসেম্বর কলকাতার রিসেপশন মিটিয়েই নবদম্পতি চলে যাবেন চণ্ডীগড়। ১৯ ডিসেম্বর সেখানে অনুষ্ঠানের পর ২২ ডিসেম্বর মুম্বইয়ে আরও একটি রিসেপশন হওয়ার কথা। এই মুহূর্তে তিনি মুম্বইয়েই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayani Datta Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE