Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: ভুল সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, আদালতের দ্বারস্থ অভিনেত্রীর আইনজীবী

শ্রাবন্তীর আইনজীবী আদালতে উপস্থিত হয়ে জানিয়েছেন, তাঁর মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছে। ফলত আদালতের নির্ধারিত দিনে সেখানে এসে উপস্থিত হননি তিনি। 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৫:২০
Share: Save:

রোশন সিংহের করা বধূ ফিরিয়ে আনার মামলায় তাঁর পক্ষ থেকে আদালত সমন পাঠিয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাতে বলা হয়েছিল, তাঁর বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন ১৪ জুলাই, বুধবার শিয়ালদহ কোর্টে উপস্থিত থাকেন। অভিনেত্রী সেই সমন গ্রহণ করলেও বুধবার উপস্থিত হননি আদালতে। শ্রাবন্তীর আইনজীবী আদালতে উপস্থিত হয়ে জানিয়েছেন, তাঁর মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছে। ফলত আদালতের নির্ধারিত দিনে সেখানে এসে উপস্থিত হননি তিনি।

পাশাপাশি, আদালতের কাছে নতুন একটি সমন পাঠানোর আবেদন করেছেন শ্রাবন্তীর আইনজীবী। তার পরেই দু’পক্ষ অর্থাৎ শ্রাবন্তী এবং তাঁর স্বামী রোশন সিংহের উপস্থিতিতে একটি সিদ্ধান্তে হয়তো পৌঁছবে আদালত।

রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরেছিল গত বছরেই। আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এর পরে শ্রাবন্তী প্রেমে পড়েন অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর। একসঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায় দু’জনকে। কিন্তু রোশন সব ভুলে এখনও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আগ্রহী। সেই মর্মেই আদালতে মামলা করেছিলেন তিনি। নিন্দুকেরা যদিও বলে, শুধুমাত্র খোরপোশের চাপ থেকে মুক্তি পেতে রোশন এই পদক্ষেপ করেছেন। তবে অতীতে রোশন জানিয়েছিলেন, অভিনেত্রী স্ত্রীর মতো আর্থিক ভাবে তিনিও স্বচ্ছল। শুধু মাত্র শ্রাবন্তীর সঙ্গে সংসার করার তাগিদেই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE