Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Actor

Saibal Bhattacharya: শৈবালের আত্মহত্যার চেষ্টার নেপথ্যে ‘স্ত্রী, শাশুড়ি...’? কী বললেন তাঁর সহ-অভিনেতা?

সপ্তাহের শুরুতেই টলিপাড়ায় খারাপ খবর। কেন আত্মহত্যার চেষ্টা করলেন শৈবাল ভট্টাচার্য?

 কী বললেন সহ-অভিনেতা?

কী বললেন সহ-অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৩:৪৬
Share: Save:

মঙ্গলবার সকাল সকাল টলিপাড়ায় আবারও আত্মহত্যার চেষ্টার ঘটনা। চপার দিয়ে নিজেকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। আপাতত ভর্তি রয়েছেন কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। টেলিভিশন জগতের চেনা মুখ শৈবাল। ‘কড়িখেলা’, ‘উড়ন তুবড়ি’-সহ অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শৈবালের সহ-অভিনেতা শ্রীপর্ণা রায়ের সঙ্গে। তিনি জানান শুধু ‘কড়িখেলা’ নয়, তাঁর সঙ্গে অনেক আগে ‘ওম নমঃ শিবায়’ নামক আরও এক ধারাবাহিকে অভিনয় করেছিলেন শৈবাল।

শ্রীপর্ণা বলেন, “আমার সঙ্গে শৈবালদার খুব ভাল সম্পর্ক ছিল। তবে গল্প করতে গিয়ে মনে হয়েছিল জীবনে কোনও একটা দুঃখ-কষ্ট আছে। বন্ধুর মতো মিশতেন। অনেক দিন পর কড়িখেলার সেটে দেখা। শুনেছিলাম ওঁর প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। দ্বিতীয় বার বিয়েও করেছিলেন শৈবালদা।” তবে তাঁর ব্যক্তিগত জীবনে ঠিক কী ঘটছে তা সম্পর্কে কিছুই জানা নেই শ্রীপর্ণার।

মঙ্গলবার সকালেই নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে অভিনেতার। যেখানে দেখা যায়, রক্তে ভেসে যাচ্ছে অভিনেতার শরীর। তিনি বলেন, “আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি...।” শেষ হয়ে যায় ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor sucide Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE