Advertisement
০৫ মে ২০২৪
sudipta Banerjee

Sudipta Banerjee: প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের প্রেম প্রকাশ্যে

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের দাবি, এই সম্পর্ক আজকের নয়। বেশ কিছু বছর ধরেই যুগলকে দেখা গিয়েছে একসঙ্গে।

প্রেম প্রকাশ্যে আনলেন সুদীপ্তা।

প্রেম প্রকাশ্যে আনলেন সুদীপ্তা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১২:১৫
Share: Save:

রাজনীতি আর অভিনয় দুনিয়ার গাঁটছড়া নতুন নয়। বলিউড তো বটেই টলিউডেও এ রকম অনেক উদাহরণ আছ। সেই তালিকায় সংযোজন সৌম্য বক্সী-সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে সম্পর্কে রয়েছেন সুদীপ্তা। এ কথা অভিনেত্রী সোমবার ফেসবুক পাতায় নিজেই জানিয়েছেন। যদিও নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের দাবি, এই সম্পর্ক আজকের নয়। বেশ কিছু বছর ধরেই যুগলকে দেখা গিয়েছে একসঙ্গে। প্রসঙ্গত, সৌম্য তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক।

রাজর্ষি দে-র ‘মায়া’তে সম্প্রতি অভিনয় করেছেন অভিনেত্রী। হঠাৎ নেটমাধ্যমে কেন সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন সুদীপ্তা? আনন্দবাজার অনলাইনকে স্পষ্ট জবাব তাঁর, ‘‘অনেকের মুখ থেকেই অনেক কিছু শুনতে পাবেন। আমি বলব, আমার আর সৌম্যের সম্পর্কের বয়স ২০ মাস। মনে হচ্ছিল, এ বার সম্পর্কটাকে স্বীকৃতি দেওয়া উচিত। সেই কারণেই সবাইকে জানিয়েছি।’’ পাশাপাশি তিনি এও স্বীকার করেছেন, বিনোদন-রাজনীতির বন্ধন নতুন না হলেও তাকে এগিয়ে নিয়ে যাওয়া যথেষ্ট কঠিন। সুদীপ্তা তাই সবার আশীর্বাদ চেয়েছেন।

সম্পর্ক যে আজকের নয় সে কথা মেনে নিয়েছেন সৌম্যও। দলীয় কাজ সামলানো বেশি কঠিন না নায়িকাকে সামলানো? তাঁর জবাব, ‘‘ভালবেসে করলে যে কোনও কাজ জলের মত সোজা। ভালবাসা না থাকলে সেই কাজ সব সময়েই কঠিন। আমার মনে দু’তরফের জন্যই ভালবাসা আছে। তাই সবটাই চলছে ভীষণ সহজ ভাবে।’’ সৌম্য-সুদীপ্তার প্রেমের খবর জানেন তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদকের পরিবারের সবাই। মা স্মিতা কী বলছেন? সৌম্যের সাফ কথা, একুশ শতকে আলাদা করে কাউকে কিছু বলার প্রয়োজন পড়ে না। সবাই সব জেনে যান। মেনেও নেন। পাশাপাশি, আগামী দিনে পেশা বদলের কোনও সম্ভাবনা নেই, এ কথাও জোর দিয়ে জানিয়েছেন শাসক দলের প্রতিনিধি। তাঁর দাবি, তাঁরা যে যার পেশায় খুব ভাল আছেন। তাই পেশা বদলের কোনও তাগিদ আগামী দিনেও অনুভব করবেন না।

নেটমাধ্যমে সম্পর্কের কথা উঠে এসেছে। তা হলে কি খুব শিগগিরিই সাতপাক ঘুরবেন সৌম্য-সুদীপ্তা? সৌম্যের যুক্তি, হাতে অনেক সময়। তাই ধীরেসুস্থে এগোচ্ছেন তাঁরা। সব কিছুই সময় মত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sudipta Banerjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE