Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Viral: ‘এই পথ যদি না শেষ হয়’-তে কেলেঙ্কারি, ঊর্মির বিয়েতে একই দুল পরিবারের দুই সদস্যের কানে!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুলাই ২০২১ ০৯:১৩
‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

সাত্যকি-ঊর্মির বিয়েতে কেলেঙ্কারি কাণ্ড! একই কানের দুলে সেজেছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দুই অভিনেত্রী। সেই দৃশ্য নেটাগরিকদের চোখে ধরা পড়তেই সর্বনাশ। সঙ্গে সঙ্গে মিম বানিয়ে তাঁরা ছড়িয়ে দিয়েছেন জি বাংলার এই ধারাবাহিকের সামাজিক পাতায়। মিম বলছে, নায়ক সাত্যকির ছাত্রী রিনি আর নায়িকা ঊর্মির মামণির কানে এক দুল। তাই নিয়ে রসিকতাও জুড়ে দিয়েছেন জনৈক নেটাগরিক, ‘মামণি! হেইডা কি হইল? এত নিজের স্ট্যান্ডার্ড নিয়ে সারাদিন সবাইকে লেকচার দিয়ে মা বগলার দয়ায় আপনি রিনির কানের দুল পরছেন’?

মিমেও রসিকতার ছড়াছড়ি। শিরোনাম গাজরের হালুয়া জুয়েলার্স। অর্থাৎ, এই বিশেষ দোকানের গয়নায় সেজেছেন ঊর্মির পরিবার, পরিজন। নীচে ‘রিনি’ ওরফে মিশমি দাস, ‘মামণি’ ওরফে নবনীতা দে এবং ‘ঊর্মি’ ওরফে অন্বেষা হাজরার ছবি। তাতে তির চিহ্ন দিয়ে দেখিয়ে দেওয়া হয়েছে, সাত্যকি-ঊর্মির বিয়ের দিন রিনির কানের লাল পাথরের দুল বৌভাতে পরেছেন মামণি! এখানেই শেষ নয়। ছবিতে ব্যঙ্গও ঝরেছে, ‘বাহ মামণি! টাকাপয়সার এত লেকচার দিয়ে নিজে দু’দিনের মেয়ের গয়না ধার করে পরছ?’ সমস্ত দেখে বিস্ময়ে হাঁ ধারাবাহিকের নায়িকা। তার ছবির পাশে বড় হরফে লেখা ‘লে ঊর্মি’।

Advertisement
কানের দুল নিয়ে মিম

কানের দুল নিয়ে মিম


এমন উদাহরণ আরও আছে। গয়নার মতোই বিভিন্ন সময় একই শাড়ি, ব্লাউজ পরতে দেখা গিয়েছে একই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের। তাই নিয়েও কটাক্ষ, মিম ছড়িয়েছে। যেমন, ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে নাকি এক শাড়ি পরেছিলেন দুই অভিনেত্রী মধুরিমা বসাক, রুশা চট্টোপাধ্যায়। ধারাবাহিকে শ্রীময়ীর ছেলে ‘ডিঙ্কা’ ওরফে সপ্তর্ষি মৌলিকের প্রাক্তন এবং বর্তমান বৌ তাঁরা। নেটাগরিকেরা মিমে দেখিয়ে দিয়েছিলেন, দুই বৌ নাকি বিয়ের দিন সেজেছিলেন এক শাড়ি, ব্লাউজে!

আরও পড়ুন

Advertisement