Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Anjan Dutta: ‘রঞ্জনা’-র ১০ বছরের উদযাপনে অঞ্জন-রানার হাত ধরে বড় পর্দায় আসছেন বেলা বোস?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ জুলাই ২০২১ ২৩:৪১
অঞ্জন দত্ত এবং রানা সরকার

অঞ্জন দত্ত এবং রানা সরকার

২০১১-র ২৪ জুন মুক্তি পেয়েছিল অঞ্জন দত্তের ছবি ‘রঞ্জনা আমি আর আসব না’। এই ছবির হাত ধরেই গায়ক অঞ্জন দত্তের মানসপ্রিয়া ‘রঞ্জনা’ জীবন্ত হয়েছিল দর্শকদের সামনে। চলতি বছর সেই উন্মাদনার ১০ বছর। একই সঙ্গে ‘রঞ্জনা আমি আর আসব না’-র নায়িকা পার্নো মিত্রের অভিনয় জীবনও ছুঁয়ে ফেলেছে ১০ বছর। বড় পর্দায় পার্নো, পরিচালক অঞ্জনের আবিষ্কার।

এর পরেও উদযাপন হবে না? সেই উপলক্ষেই বৃহস্পতিবার আনন্দবাজার অনলাইনকে প্রযোজক রানা সরকার জানিয়েছেন, ‘রঞ্জনা’-র ১০ বছরের উদযাপনে আবার এক সঙ্গে অঞ্জন-রানা। তাঁদের হাত ধরে এ বার সামনে আসবেন বেলা বোস। এটি কি ‘রঞ্জনা’-র সিক্যুয়েল? সেটা ছবি বলবে, দাবি প্রযোজকের। নতুন ছবির নাম ‘বেলা বোসের জন্য’।

রানার কথায়, ‘‘অঞ্জন দত্তের রঞ্জনা, বেলা বোস, ম্যারিয়ানকে নিয়ে সাধারণ মানুষ বরাবর কৌতূহলী। সেই কৌতূহল মেটাতেই এই আয়োজন। এখনও পর্যন্ত শুধু বিষয় বাছা হয়েছে। অঞ্জনদা চিত্রনাট্য লেখা শেষ করেছেন। এখনও অভিনেতা বাছা হয়নি।’’

Advertisement

অঞ্জনের ‘রঞ্জনা’-কে জীবন্ত করেছিলেন পার্নো। বেলা বোসকে কে ফুটিয়ে তুলবেন? প্রযোজকের দাবি, এখনও সে সব ঠিক হয়নি। পার্নোও থাকতে পারেন। অন্য কেউ আসতে পারেন। বেলা বোসের নায়ক, যিনি বারবার ফোনে ডাক পাঠান, তিনি কে হবেন? প্রযোজকের কথা অনুযায়ী, আগের ছবির মতো এই ছবিতেও নায়ক নাও থাকতে পারেন। তবে অঞ্জন দত্ত থাকবেন।

ছবির গানের দায়িত্বে এ বারেও নীল দত্ত। নতুন গানের পাশাপাশি পুরনো গানও ব্যবহার করা হবে। তবে নতুন গান কারা গাইবেন এখনও ঠিক হয়নি। ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গে।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement