Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

Mimi Chakraborty: ‘চিনি’-র পরে মৈনাকের নতুন ছবি ‘মিনি’-তে অভিনয় করবেন মিমি চক্রবর্তী

অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী এই প্রথম কাজ করবেন মৈনাক ভৌমিকের সঙ্গে। ছবির নাম 'মিনি'।

মৈনাক ভৌমিক এবং মিমি চক্রবর্তী।

মৈনাক ভৌমিক এবং মিমি চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ০০:০১
Share: Save:

অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী এই প্রথম কাজ করবেন মৈনাক ভৌমিকের সঙ্গে। ছবির নাম 'মিনি'। দিল্লিতে লোকসভার বাদল অধিবেশনে এখন ব্যস্ত নায়িকা। এই ছবির প্রযোজনায় নতুন চমক। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি এই ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় হাত পাকাবেন। তাঁর সঙ্গে থাকবেন রাহুল ভঞ্জ।

মিমি বললেন, ‘‘লকডাউনে একটাই ভাল কাজ হয়েছিল। মৈনাক আমায় 'মিনি'-র চিত্রনাট্য পড়ে শোনায়। এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম।’’

সম্পূর্ণা লাহিড়ি এই ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় হাত পাকাবেন।

সম্পূর্ণা লাহিড়ি এই ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় হাত পাকাবেন।

পরিচালক মৈনাক ভৌমিক জানান, এই ছবি টক ঝাল মিষ্টি আর দুঃখের অনুভূতি নিয়ে তৈরি। তবে এ ছবি মূলত এক স্বাধীনচেতা মেয়ের পারিবারিক দায়িত্ববোধকে কেন্দ্র করে গড়ে উঠবে। মিমির মতো অভিনেত্রীর সঙ্গে কাজ হবে ভেবে যেমন মৈনাক খুশি তেমনই মিমিও এই সময় নিজেকে ভেঙেচুরে অভিনয়ের সুযোগ পেয়ে উত্তেজিত।

কবে শুরু হবে শ্যুট? প্রযোজক সংস্থা জানিয়েছে মিমি অগস্টে অরিন্দম শীলের পরিচালনায় 'খেলা যখন' ছবির শ্যুট করবেন। 'খেলা যখন'-এর কাজ শেষ হলে শুরু হবে মৈনাকের ছবির কাজ। তবে মৈনাক কোভিডের তৃতীয় ঢেউয়ের গতিবিধি বুঝে তবেই শ্যুটের দিন ঠিক করবেন বলে জানা গিয়েছে। সহযোগী প্রযোজক রাহুল ভঞ্জ বললেন, ‘‘এই বছর আমাদের ছ'টা ছবি করার ইচ্ছে আছে। প্রত্যেকটা ছবিই বিভিন্ন সম্পর্ককে ঘিরে তৈরি হবে।’’ রাহুল 'ব্যোমকেশ গোত্র' থেকে 'আবার শবর', 'দুর্গা সহায়'-এর মতো ছবির সঙ্গে যুক্ত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Mimi Chakraborty Mainak Bhaumik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE