Advertisement
২২ মে ২০২৪
Aditya Narayan

২০০টি নিজস্বী, কনসার্টে অনুরাগীকে মাইক দিয়ে মার! আদিত্যের ‘কীর্তি’-র ব্যাখ্যা আয়োজকদের

অনুরাগীর ফোন ছুড়ে ফেলে দেন, মাইক দিয়ে দু’ঘা বসান! কেন হঠাৎ গাইতে গাইতে এমন কাণ্ড ঘটিয়েছিলেন আদিত্য নারায়ণ?

আদিত্য এমন কাণ্ড ঘটালেন কেন?

আদিত্য এমন কাণ্ড ঘটালেন কেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩০
Share: Save:

দিন কয়েক আগে ছত্তীসগঢ়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজে একটি অনুষ্ঠানে যান আদিত্য নারায়ণ। সেখানে গান গাইতে গাইতে আচমকা মেজাজ হারান আদিত্য। ফোন ছুড়ে ফেলে দেন অনুরাগীর, মাইক দিয়ে দু’ঘা বসিয়ে দেন ওই যুবককে! শো চলাকালীন উদিত নারায়ণের পুত্রের এমন কাণ্ড দেখে ‘ছিছি’ পড়ে যায়। অবশেষে আদিত্যের হয়ে সাফাই দিলের অনুষ্ঠানের আয়োজকেরা।

এমনিতেই ইদানীং শিল্পীদের অনুষ্ঠানে সর্বক্ষণই মুঠোফোনের ক্যামেরার সামনেই থাকতে হয়। কিন্তু তাতে হঠাৎ মাথাগরম করে ফোন ছুড়ে ফেললেন কেন, সেই নিয়ে ছিল ধোঁয়াশা। অবশেষে আদিত্যের হয়ে আয়োজকেরা জানান, গোটা ঘটনায় দোষ ছিল ওই যুবকেরই। অনুষ্ঠানের উদ্যোক্তারা বলেন, ‘‘ওই ছেলেটি কলেজের ছাত্র নয়, নিশ্চয়ই কলেজের বাইরের কেউ। অনবরত আদিত্যর পা ধরে টানছিল সে। আদিত্য খুব বিরক্ত হয়ে যান। আদিত্যর পা টেনে ধরার পাশাপাশি হাতের ফোনটি নিয়ে একাধিক বার পায়ে ঠুকে দেন। এর পরই মেজাজ হারান তিনি। এই ঘটনার পরেও কিন্তু তিনি ছাত্রদের সঙ্গে অন্তত ২০০টি নিজস্বী তুলেছিলেন। এই একটি ঘটনা ছাড়া গোটা অনুষ্ঠানটি মসৃণ ভাবে সম্পন্ন হয়েছে। এই ঘটনার পর আরও দু’ঘণ্টা ধরে চলেছিল অনুষ্ঠান। ওই ছেলেটির কোনও ভুল না থাকলে, নিশ্চয়ই সে এগিয়ে এসে প্রতিবাদ জানাত।’’

তবে উদিত-পুত্রের মেজাজ হারানোর ঘটনা নতুন কিছু নয়। বছর কয়েক আগে ছত্তীসগঢ় বিমানবন্দরে এক বিমানকর্মীকে হুমকি দেন আদিত্য। এ ছাড়াও ছবিশিকারিদের সঙ্গে তাঁর সম্পর্ক যে খুব মধুর, তেমনটা নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE