Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aditya Narayan

মাইক দিয়ে অনুরাগীকে মেরেছিলেন উদিত-পুত্র! অবশেষে সেই ঘটনার সাফাই দিলেন আদিত্য

ছত্তীসগড়ের এক কলেজের অনুষ্ঠানে গান গাইতে গিয়ে এক অনুরাগীকে মাইক দিয়ে মেরেছিলেন আদিত্য নারায়ণ। অবশেষে সেই ঘটনার দু’দিন পরে মুখ খুললেন গায়ক।

symbolic image.

কী বললেন আদিত্য নারায়ণ? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১১
Share: Save:

ছত্তীসগঢ়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজের অনুষ্ঠানে গান গাইতে গিয়ে আদিত্য নারায়ণ যে কাণ্ড ঘটিয়েছেন, তা নিয়ে চর্চা সর্বত্র। মঞ্চে গান গাইতে উঠে আচমকা মেজাজ হারান উদিত-পুত্র। অনুরাগীর ফোন ছুড়ে ফেলে দিয়েছিলেন। হাতের মাইক দিয়ে আঘাতও করেন ওই যুববকে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে চারিদিকে। শুরু হয় সমালোচনা। আদিত্যের এই ‘কর্মকাণ্ড’ নিয়ে চর্চা চলতে থাকে। অবশেষে এই ঘটনা নিয়ে মুখ খুললেন আদিত্য।

এই ঘটনার পর মুখে কুলুপ এঁটেছিলেন আদিত্য। অনুষ্ঠানের আয়োজকরা ঘটনার সাফাই দিলেও চুপ ছিলেন আদিত্য। প্রথম এই ঘটনাটি নিয়ে নিজের মতামত দিলেন গায়ক। আদিত্য বলেন, ‘‘আমি এ প্রসঙ্গে কোনও কথা বলব না। আমি শুধু ঈশ্বরের কাছে জবাবদিহি করতে বাধ্য। এটুকুই আমি বলব।’’ আদিত্যের এই মন্তব্যে অবশ্য মন গলেনি কারও। বরং সমালোচনা আরও বেড়েছে।

আদিত্য কিছু না বললে গায়কের হয়ে তাঁর আয়োজকরা সাফাই দিয়েছিলেন। অনুষ্ঠানের এক উদ্যোক্তা বলেন, ‘‘ওই ছেলেটি কলেজের ছাত্র নয়, নিশ্চয়ই কলেজের বাইরের কেউ। অনবরত আদিত্যর পা ধরে টানছিল সে। আদিত্য খুব বিরক্ত হয়ে যান। আদিত্যর পা টেনে ধরার পাশাপাশি হাতের ফোনটি নিয়ে একাধিক বার পায়ে ঠুকে দেন। এর পরই মেজাজ হারান তিনি। এই ঘটনার পরেও কিন্তু তিনি ছাত্রদের সঙ্গে অন্তত ২০০টি নিজস্বী তুলেছিলেন। এই একটি ঘটনা ছাড়া গোটা অনুষ্ঠানটি মসৃণ ভাবে সম্পন্ন হয়েছে। এই ঘটনার পর আরও দু’ঘণ্টা ধরে চলেছিল অনুষ্ঠান। ওই ছেলেটির কোনও ভুল না থাকলে, নিশ্চয়ই সে এগিয়ে এসে প্রতিবাদ জানাত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditya Narayan Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE