Advertisement
০২ মে ২০২৪
Bollywood Couple

স্পেনের অলিগলি ঘুরে অনন্যার সঙ্গে প্রেম, দেশে ফিরতেই মুখ খুললেন আদিত্য

ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে পতুর্গালে খুল্লমখুল্লা প্রেম করেছেন আদিত্য-অনন্যা। মুম্বই ফিরতেই অনন্যার সঙ্গে ছড়িয়ে পড়া ছবি প্রসঙ্গে মুখ খুললেন আদিত্য।

Aditya Roy Kapoor breaks silence on viral picture with Ananya Pandey from Portugal vacation

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৭:১৪
Share: Save:

চুটিয়ে প্রেম করছেন আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। বেশ কয়েক মাস ধরেই তাঁদের সম্পর্কের খবরে মুখরিত মায়ানগরী। যদিও এত দিন সবটাই গুঞ্জন বলেই ধরে নিয়েছিলেন অনেকে। তবে সম্প্রতি বিদেশের মাটিতে যেন ধরা পড়ে গেলেন আদিত্য-অনন্যা। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। কখনও মিউজিক কনসার্ট উপভোগ করেছেন, কখনও আবার আদিত্যের বাহুডোরে দেখা মিলেছে অনন্যার। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খোলামেলা ভাবেই প্রেম করেছেন চর্চিত যুগল। অবশেষে দিন কয়েক আগে দেশে ফেরেন আদিত্য ও অনন্যা। বিমানবন্দরে চর্চিত যুগলকে একসঙ্গে দেখা না গেলেও দুই অভিনেতার চোখমুখের অভিব্যক্তিতেই স্পষ্ট হয়ে গিয়েছিল তাঁদের সমীকরণ। এ বার নিজের পর্তুগাল ভ্রমণ নিয়ে মুখ খুললেন আদিত্য।

‘দ্য নাইট ম্যানেজার ২’-এর পর একটা ছুটির দরকার ছিল আদিত্যর। সেই কারণেই বেছে নেন স্পেনকে। তবে ঘুরতে গিয়ে মনে পড়েছিল সেই মুম্বইকে। মিস্ করছিলেন মুম্বইয়ের বৃষ্টিকে। আদিত্য বলেন, ‘‘আমার একটা বিরতির প্রয়োজন ছিল। তবে মুম্বইয়ের বর্ষা মিস্ করছিলাম। যদিও যে দিন ফিরলাম, তার পর থেকেই টানা বৃষ্টি চলছে মুম্বইতে।’’

তবে অনন্যার সঙ্গে ছুটি কেমন কাটল তাঁর? একে অপরের বাহুডোরে আলিঙ্গন বদ্ধ যে ছবি আদিত্য-অনন্যার ছড়িয়ে পড়ে নেটপাড়ায় সেই প্রসঙ্গে আদিত্যর জবাব, ‘‘আমি শুনেছি সব, ভাগ্যিস আমি সমাজমাধ্যমে খুব একটা সক্রিয় নই।’’ অনন্যা-প্রসঙ্গ সুচারু ভাবে এড়িয়ে গিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE