Advertisement
১১ মে ২০২৪
Yash Dasgupta

ভাবনায় রংমিলন্তি, প্রচারের ভঙ্গিমায় বেঁধে বেঁধে আছেন যশ-নুসরত?

মাথার উপরে এক ছাদ না-ই বা রইল! তার পরেও যশ দাশগুপ্ত আর নুসরত জাহান বলেছিলেন, তাঁরা এক হয়েই থাকবেন। থাকলেনও।

যশ-নুসরত।

যশ-নুসরত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ২১:৫৭
Share: Save:

থাকুক রাজনৈতিক মতপার্থক্য। মাথার উপরে এক ছাদ না-ই বা রইল! তার পরেও যশ দাশগুপ্ত আর নুসরত জাহান বলেছিলেন, তাঁরা এক হয়েই থাকবেন। থাকলেনও। কীভাবে? ভাবনায়, প্রচার ভঙ্গিমায় একাকার হয়ে দেখিয়ে দিলেন ২ তারকা, চাইলেই আরও বেঁধে বেঁধে থাকা যায়! সেই ছবি নেট মাধ্যমে শেয়ার হতেই শত্রুদের মুখে ঝামা ঘষে দিয়েছে তাঁদের পাওয়ার কাপল ভাবমূর্তি।

কী করেছেন যশ-নুসরত? সচেতন ভাবে কিছু করেননি। যশ এবার পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটে যে দলের প্রার্থী, সেই বিজেপি-র গেরুয়া রঙে রঙিন নুসরতের শাড়ি, ব্লাউজ। অভিনেত্রীর বাঁ-কাঁধে তৃণমূলের ব্যাজ না থাকলে বোঝা দায় হত, কে কোন দলে! এ বার চোখ রাখুন প্রচার ভঙ্গির দিকে। ২ জনেই আশ্বস্ত করছেন প্রবীণ নাগরিকদের। আগের প্রজন্মের থেকে ভোট যুদ্ধে জেতার আশীর্বাদ নিচ্ছে এই প্রজন্ম। দুই তারকাই আদর, ভালবাসা থেকে বঞ্চিত হননি।

যশ-নুসরতের ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে এই ছবি। সঙ্গে মানানসই ক্যাপশন, ‘দিদিমা, ঠাকুমার ভালবাসায় উদ্ভাসিত যশ-নুসরত’! ছবি দেখে আহ্লাদে আটখানা অনুরাগীর দল। যশ বিরোধী শিবিরে যোগ দেওয়ার পরেই রাতের ঘুম উড়েছিল তাঁদের। রাজনৈতিক মতবিরোধ কি ছায়া ফেলবে তাঁদের বিশেষ বন্ধুত্বে? দুশ্চিন্তায় কাঁটা হয়ে ছিলেন তাঁরা।

আপাতত ২ তরফের মুখেই চওড়া হাসি। রং বদলালেও এখনও মন বদলাননি ২ তারকা। এই না কত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE