Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Adrit-Biswabasu: প্রকাশ্যে আদৃতের বাগানবাড়ির পার্টির ভিডিয়ো, ফাঁস হল অজানা তথ্য

গিটার নিয়ে গান গাইছেন আদৃত। তাঁর সামনে মাইক ধরে রয়েছেন বিশ্বজিৎ। ধারাবাহিকের ‘ঠাকুমা’ অর্থাৎ স্বাগতা এবং ধ্রবর নাচ দেখে মুগ্ধ সবাই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ অগস্ট ২০২১ ১৪:১৫
আদৃত-বিশ্বাবসু

আদৃত-বিশ্বাবসু

আদৃত রায়ের বাগান বাড়িতে ‘মিঠাই’ পরিবারের আড্ডার বিভিন্ন ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে এল। কেবল ধারাবাহিকের সদস্যরাই নন, সেই জমাটি আড্ডায় ‘মিঠাই’-এর প্রাক্তন সদস্য বিশ্বাবসু বিশ্বাস এবং আদৃতের বাগদত্তা সুপ্রিয়া মণ্ডলকেও দেখা গিয়েছে। শুধুমাত্র ছবিই নয়, একটি ভিডিয়ো পাওয়া গিয়েছে নেটমাধ্যমে, যাতে শিল্পীদের নাচগানের আসরের ঝলক রয়েছে। কিন্তু সবার নজর কেড়েছে, আদৃত ও বিশ্বাবসুকে একসঙ্গে একই ছবিতে দেখে। কেন?

গুজব রটেছিল, ত্রিকোণ প্রেমের রসায়নে ‘মিঠাই’-এর নায়ক আদৃত এবং ‘রাণী রাসমণি’ আর ‘মিঠাই’-এর প্রাক্তন সদস্য বিশ্বাবসুর মধ্যে বিবাদ বেধেছে। সম্পর্কের নিরিখে দু’জনের সঙ্গে ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়ের নাম জড়িয়ে যায়। বলা হয়, আদৃতের সঙ্গে দিতিপ্রিয়ার বিশেষ বন্ধুত্ব তৈরি হওয়ার পর অহং-এর লড়াই শুরু হয় বিশ্বাবসু এবং আদৃতের মধ্যে। আর তাই ধারাবাহিক ছেড়ে দেন প্রাক্তন ‘স্যান্ডি’ (‘মিঠাই’-এ বিশ্বাবসুর নাম ছিল)।

Advertisement

এর আগেই দিতিপ্রিয়া ও বিশ্বাবসুকে নিয়ে খবর রটেছিল যে তাঁরা প্রেম করেন। সেই দুই শিল্পী আগেই জানিয়েছিলেন, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই, কেবল ভাল বন্ধু তাঁরা। সেই গুজবের সূত্র ধরে আরও একটি খবর ভেসে আসে, যেখানে আদৃতের নাম শোনা যায়, তার পর তিন জনেই সেই রটনাকে নস্যাৎ করে দিয়েছিলেন।


এ বারে সমস্ত গুজবের মুখ বন্ধ করলেন আদৃত ও বিশ্বাবসু নিজেই, এর প্রমাণ মিলল নেটমাধ্যমে। রবিবার রাতে ফেসবুক ও ইনস্টাগ্রামে প্রকাশ পেল কিছু ছবি ও একটি ভিডিয়ো।

‘মিঠাই’-এর অভিনেত্রী তন্বী লাহা রায় ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, ধারাবাহিকের কয়েক জন সদস্য একজোট হয়েছেন। সেখানে বিশ্বাবসু এবং সুপ্রিয়া ছাড়াও ‘মিঠাই’ পরিবারের মধ্যে থেকে উপস্থিত ছিলেন আদৃত, তন্বী, বিশ্বজিৎ চক্রবর্তী, ধ্রুব সরকার, লোপামুদ্রা সিংহ, স্বাগতা বসু, সৌরভ চট্টোপাধ্যায় প্রমুখ।

‘মিঠাই’-এর সদস্যরা

‘মিঠাই’-এর সদস্যরা


পার্টির কিছু মুহূর্ত

পার্টির কিছু মুহূর্ত


তন্বী আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘অনেক দিন ধরেই পরিকল্পনা করা হচ্ছিল, বারুইপুরে আদৃতের বাগানবাড়িতে আড্ডা হবে। সেই জন্য গত কাল সবাই একজোট হয়েছিলাম। সারা দুপুর, বিকেল, সন্ধে খুব মজা করলাম আমরা। প্রচুর খাওয়া দাওয়া করলাম। তার পর গানবাজনা হল। আদৃত আর বিশ্ব (বিশ্বাবসু) গান গাইল, আমরা সবাই মিলে নাচলাম।’’


বিশ্বাবসুও নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম প্রোফাইলে রবিবার কিছু ছবি পোস্ট করেছেন। কিন্তু তাঁকে ও আদৃতকে যোগাযোগ করা যায়নি। তাই তন্বীকেই সেই গুজব নিয়ে প্রশ্ন করা হলে, তন্বী জানালেন, দুই বন্ধুর সম্পর্কে সেই গুজবের কোনও প্রভাব পড়েনি। তাঁরা আগেও বন্ধু ছিলেন, আজও রয়েছেন।

লোপামুদ্রার পোস্ট করা ছবি ও ভিডিয়োয় আরও কিছু মুহূর্ত সামনে এল। ভিডিয়োয় দেখা গেল, বাগানবাড়ির ছাদে আড্ডা বেশ জমে উঠেছে। গিটার নিয়ে গান গাইছেন আদৃত। তাঁর সামনে মাইক ধরে রয়েছেন বিশ্বজিৎ। বাকিরা নাচে ব্যস্ত। ধারাবাহিকের ‘ঠাকুমা’ অর্থাৎ স্বাগতা এবং ধ্রুবর নাচ দেখে মুগ্ধ সবাই। তাঁদের হই হুল্লোড় থেকেই বোঝা যাচ্ছে, তাঁরা নিজেদের নিয়েই ব্যস্ত। চার দিকে বয়ে চলা বিতর্ক ও গুজবের ঝড়কে তাঁরা পাত্তা দিতে চান না।

আরও পড়ুন

Advertisement