Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gourab Chatterjee

Devlina- Gourab: বিয়ের আট মাস পরে মধুচন্দ্রিমায় গৌরব-দেবলীনা

অতিমারির কারণে বিদেশ নিষিদ্ধ। তাই দেশেই মধুচন্দ্রিমায় উত্তমকুমারের নাতি

দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্য়ায়

দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্য়ায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৩:২৭
Share: Save:

রাজর্ষি দে-র ‘মায়া’-র শ্যুট শেষ হতেই এক সঙ্গে অবসর পেলেন তাঁরা। দেরি না করে তাকেই কাজে লাগালেন গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার। মহানায়কের নাতবৌ-এর ইনস্টাগ্রাম বলছে, তারকা দম্পতি এখন গোয়ায়। পোস্টে স্পষ্ট জানিয়েছেন, ‘দু’টিতে ছুটিতে! বিয়ের আট মাস পরে মধুচন্দ্রিমার অবকাশ মিলল’। মজা করে তিনি এই মধুচন্দ্রিমার নাম দিয়েছেন, ‘হাফ ইয়ার্লি হনিমুন’!

অতিমারির কারণে দেশের বাইরে যাওয়া নিষিদ্ধ। তাই গোয়া-ই আপাতত তারকা দম্পতিদের পছন্দের জায়গা। ইতিমধ্যেই সেখানে চার দিনের ‘মিনি হনিমুন’-এ ব্যস্ত নীল ভট্টাচার্য-তৃণা সাহা। গৌরব-দেবলীনা যেন দল ভারী করলেন।

অভিনেত্রীর পোস্ট করা দুটো ছবি আরও বলছে, তিনি সেখানকার অভিজাত একটি রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে। পরনে কালো ছোট টপ, সাদা হাই ওয়েস্ট প্যান্ট। চোখে রোদচশা। ছবিতে গৌরব কোথাও নেই। সম্ভবত তিনিই ছবি তুলেছেন। পিছনে সারি দেওয়া নারকেল গাছ। মাথার উপরে ঝকঝকে নীল আকাশ। দূরে সমুদ্রতট। সব মিলিয়ে গোয়া এখন টেলিপাড়ার জুটিদের মধুচন্দ্রিমার কেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Chatterjee Goa Devlina Kumar Honeymoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE