Advertisement
০১ মে ২০২৪
Sayani Datta

২১ দিন হল নতুন সংসার পেতেছেন সায়নী দত্ত, কিন্তু মন ভাল নেই অভিনেত্রীর

ডিসেম্বর মাসে অভিনেত্রী সায়নী দত্তের রাজকীয় বিয়ে দেখেছেন দর্শক। কিন্তু বিয়ের পর বেজায় মনখারাপ হয়েছে তাঁর।

সায়নী দত্ত।

সায়নী দত্ত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৬:৩০
Share: Save:

এক মাসও হয়নি বিয়ে করেছেন অভিনেত্রী সায়নী দত্ত। কলকাতায় পঞ্জাবি মতে বিয়ে সেরেছেন তিনি। শহরের এক হোটেলে বসেছিল নায়িকার বিয়ের ভোজ। শুধু কলকাতা নয়, চণ্ডীগড়ে আর একপ্রস্ত রিসেপশনও হয়েছে। বিয়ের ১৫ দিন কাটতে না কাটতেই মনখারাপ সায়নীর। বিয়ের সব ছবিতেই হাসিমুখেই ধরা দিয়েছেন অভিনেত্রী। কিন্তু আচমকা কী হল যে, তাঁর মনখারাপ? আসলে, বিয়ের আনন্দ শেষ। এ বার সকলের বাড়ি ফেরার পালা। সায়নীর ভাইপো চলে যাচ্ছে। তাই মনখারাপ হচ্ছে অভিনেত্রীর। খুদে ভাইপোর সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, “আমার ছেলের সঙ্গে শেষ দিন।” ভাইপোকে নিজের সন্তানের মতোই ভাবেন তিনি। সে চলে গেলে মনখারাপ তো হবেই।

সায়নীর স্বামী গুরবিন্দরজিৎ সমরাও উড়ে গিয়েছেন লন্ডনে, নিজের কর্মস্থলে। আপাতত সায়নী থাকবেন মুম্বইয়ে। সেখানে তাঁর কিছু কাজ রয়েছে। তার পর এক সপ্তাহের জন্য যাবেন লন্ডনে। ফিরে এসে মুম্বইয়ে আরও একটি রিসেপশন হবে। সায়নী বলেন, “মুম্বইয়ের রিসেপশনে আমন্ত্রিতের তালিকায় আমি যাঁদের সঙ্গে কাজ করেছি, তাঁরা সকলেই থাকবেন। আর তা ছাড়া অভিনেতা জ্যাকি শ্রফকে নিমন্ত্রণ করতে চাই। তাই তিনি যে দিন ডেট দেবেন, সে দিনই আমার রিসেপশন হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayani Datta Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE