Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

কখনও আদায়-কাঁচকলায়, কখনও গলায় গলায়! শত্রুতা ভুলে একে অপরকে জড়িয়ে ধরলেন রাখি ও শার্লিন

কখনও একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় নিয়ে ক্যামেরার সামনে আসেন তাঁরা। কখনও আবার ক্যামেরা দেখলেই একে অপরের গলা জড়িয়ে ধরেন রাখি সবন্ত ও শার্লিন চোপড়া!

After a major fallout, Rakhi Sawant and Sherlyn Chopra patch up again

রাখি সবন্ত-শার্লিন চোপড়া!। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৫
Share: Save:

মায়ানগরীর অন্যতম নামজাদা বিতর্কিত তারকা তাঁরা। রাখি সবন্ত ও শার্লিন চোপড়া। বিতর্ক তাঁদের নামের প্রায় সমার্থক। পেশাগত কারণে নয়, বিতর্কের জেরেই আলোচনায় থাকেন এই দুই তারকা। কখনও একে অপরের সঙ্গে পায়ে পা লাগিয়ে ঝগড়া করেন রাখি ও শার্লিন। কখনও আবার ক্যামেরার সামনে একে অপরের গলা জড়িয়ে ধরেন তাঁরা। গত মাসের শেষের দিকেই রাখির প্রাক্তন স্বামী আদিল দুরানি খানের সঙ্গে সাংবাদিক বৈঠকে বসে রাখির বিরুদ্ধে গলা চড়িয়েছিলেন শার্লিন। নতুন মাস পড়তে না পড়তেই বদলে গেল সেই সমীকরণ। ফের ক্যামেরার সামনে এসে রাখিকে জড়িয়ে ধরলেন শার্লিন!

প্রাক্তন স্বামী আদিলের সঙ্গে রাখির দাম্পত্য কলহে আদিলের পক্ষ নিয়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন শার্লিন। এক দিকে আদিলের বিরুদ্ধে আর্থিক প্রতারণা, গার্হস্থ্য হিংসা ও ধর্ষণের অভিযোগ তুলে মামলা করেছিলেন রাখি। অন্য দিকে, আদিলের ঢালাও প্রশংসা করে রাখির দিকেই আঙুল তুলেছিলেন শার্লিন। তাতেই শেষ নয়। সম্প্রতি জেল থেকে বেরিয়ে সাংবাদিক বৈঠক ডেকে রাখির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন আদিল। সেই সময়ও আদিলের পাশেই ছিলেন শার্লিন। তার কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই সুর বদল শার্লিনের। সাংবাদিকদের ক্যামেরা দেখতে পেয়ে বোরখা পরিহিত রাখিকে জড়িয়ে ধরলেন শার্লিন। সব শত্রুতা ভুলে এ বার নাকি সত্যিই বন্ধু তাঁরা! নিজেদের বন্ধুত্ব প্রমাণ করতে একে অপরের সঙ্গে নাচও করেন রাখি ও শার্লিন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আদিলের হয়ে রাখির বিরুদ্ধে মুখ খোলার সপ্তাহখানেক পরেই রাখিকে নিজের বোন বলে উল্লেখ করেছিলেন শার্লিন। ক্যামেরার সামনে তাঁদের কোলাকুলি থামছিলই না! তার পরে আবার অগস্ট মাসে একে অপরের দিকে কাদা ছোড়াছুড়িতে মাতেন রাখি ও শার্লিন। সেপ্টেম্বরেই আবার বন্ধু তাঁরা। প্রচারে থাকতে আর কত নাটক করবেন দুই ‘ড্রামা কুইন’? রাখি ও শার্লিনের নাটক দেখতে দেখতে এ বার ক্লান্ত ও বিরক্ত নেটাগরিকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE