Advertisement
০২ মে ২০২৪
KL Rahul-Athiya Shetty

ভারত হারল আর লোকেশ রাহুলের চোখ শুধু আথিয়ায়? নৈশভোজের ছবি নিয়ে কটাক্ষের ঝড়!

টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছে ভারত। মুষড়ে পড়েছে গোটা দেশ। তার মধ্যে চুটিয়ে প্রেম করছেন রাহুল? নৈশভোজে আথিয়ার সঙ্গে তাঁর নিবিড় আলাপে বিতর্ক।

লোকেশ-আথিয়াকে দেখেও অসন্তুষ্ট ক্রিকেট অনুরাগীরা!

লোকেশ-আথিয়াকে দেখেও অসন্তুষ্ট ক্রিকেট অনুরাগীরা! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৭:৪০
Share: Save:

নৈশভোজের আসরে গল্পে মশগুল আথিয়া শেট্টি এবং লোকেশ রাহুল। সঙ্গে বসে ভারতের ক্রিকেট দল। রাহুলের চোখ শুধু আথিয়ার চোখেই নিবদ্ধ। সেই দেখে কটাক্ষের ঝড় নেটদুনিয়ায়। ক্রিকেটভক্তরা বলতে শুরু করলেন, “খেলায় মন নেই, আথিয়াতেই মেতে আছেন লোকেশ। ভারত যে গোহারা হারল, কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর!”

টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে বিদায় নিয়েছে ভারত। মুষড়ে পড়েছে গোটা দেশ। তার পরই চুলচেরা সমালোচনা শুরু হয়েছে রোহিত শর্মা, লোকেশ রাহুল, ভুবনেশ্বর কুমার এবং মহম্মদ শামিকে নিয়ে। তাঁদের গাফিলতিতেই হেরেছে ভারত— আঙুল তুলেছেন একদল। একমাত্র বিরাট কোহলি এবং হার্দিক পাণ্ড্য তাঁদের সেরাটুকু দিয়ে চেষ্টা করেছেন বলে দাবি অনুরাগীদের। “এই পরিস্থিতিতে কোথায় বিমর্ষ দেখাবে রাহুলকে, তা নয়! প্রেমিকাকে নিয়ে ফূর্তি করছেন?”— এমন নানা বিতর্কিত মন্তব্যে ভরেছে নেটমাধ্যম।

এর আগে বিরাট-অনুষ্কা শর্মাকে একসঙ্গে দেখে যেমন কুৎসা রটেছিল, লোকেশ-আথিয়াকে দেখেও তেমনই অসন্তুষ্ট ক্রিকেট অনুরাগীরা। তাঁরা নাকি পোশাকও রং মিলিয়ে পরেছিলেন। ব্রিটিশ রাজ রেস্তরাঁর নৈশভোজের সেই ছবির ৩-৪ দিন হয়ে গেল।নিন্দকদের থামার নাম নেই। ভারতের হার মেনে নিতে না পেরে ভিতরে ধিকিধিকি আঁচ তাঁদের। চাইছেন, অবসর নিন রাহুল। কেউ কেউ বলে বসলেন, আথিয়াই নাকি লোকেশের খারাপ সময়ের কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Athiya Shetty Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE