Advertisement
০৬ মে ২০২৪
Bipasha Basu

নরম গোলাপি দুটি পা! প্রকাশ্যে বিপাশা-কর্ণের কন্যার ছবি, কী নাম রাখলেন?

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে।

অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ’বছরের মাথায় মা হলেন বিপাশা।

অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ’বছরের মাথায় মা হলেন বিপাশা। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৭:০০
Share: Save:

বলিউডে একের পর এক কন্যারত্নের আগমন। শনিবার বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের কোল আলো করেছে তাঁদের কন্যাসন্তান। ইতিমধ্যে মেয়ের নামও ঠিক করে ফেলেছেন তাঁরা। নবজাতকের ছোট্ট গোলাপি পায়ের ছবি দিয়ে তারকা জুটি ঘোষণা করলেন, মেয়ের নাম দেবী বসু সিংহ গ্রোভার।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও পোস্ট করেছিলেন।

মা এবং শাশুড়ির আদরে কিছু দিন আগেই বাঙালি বধূর মতো ঘরোয়া ভাবে সাধের ভোজ খেয়েছিলেন অভিনেত্রী। সাধের অনুষ্ঠানের ট্যাগলাইন দেওয়া হয়েছিল, ‘একটা ছোট্ট বাঁদর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি’। তবে আদরে বাঁদর বাচ্চা নয়, এসেছে এক রাজকন্যা। যেন মহোৎসবের মরসুম বলিউডে।

গত ৬ নভেম্বর কন্যার জন্ম দিয়েছেন আলিয়া ভট্ট। তার ৬ দিনের মাথায় পৃথিবীর আলো দেখল বিপাশার কন্যা। প্রসঙ্গত অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়েরও দ্বিতীয় কন্যাসন্তান হয়েছে মাত্র এক দিন আগে। খুদে তারাদের ঘিরে আপ্লুত অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE