Advertisement
১৭ মে ২০২৪
Bollywood Gossip

সামান্থার সঙ্গে সংসার টেকেনি, নাগা নাকি মেয়ে খুঁজছেন বিয়ের জন্য!

সামান্থার সঙ্গে ঘর ভেঙেছে, শোভিতার সঙ্গে প্রেমও অতীত। সত্যি কি দ্বিতীয় বিয়ে করছেন নাগা চৈতন্য?

After Divorce With Samantha Ruth prabhu Naga chaitanya getting married for the second time, here is the truth

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু, নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৬
Share: Save:

ধুমধাম করে বিয়ে করেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বছর চারেক সংসার করার পর পথ আলাদা হয় দুই তারকার। সামান্থার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রায় সর্বত্র। এ বার নাকি ফের নতুন করে সংসার পাতার জন্য প্রস্তুত নাগা চৈতন্য। এমনকি, শোনা যাচ্ছে ছেলের জন্য নাকি পাত্রীও পছন্দ করে ফেলেছেন নাগার্জুন! তবে তিনি যে শোভিতা নন, তা নিয়ে জোর চর্চা।

শোভিতার সঙ্গে প্রেম করলেও নাকি কোনও অভিনেত্রীকে বিয়ে করতে চাইছেন না অভিনেতা। নাগার্জুনের ইচ্ছা, ছেলের জন্য বিনোদন জগতের বাইরে পাত্রী খুঁজবেন। শোনা যাচ্ছে, এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে নাকি পছন্দও হয়েছে নাগার্জুনের। বিনোদন জগতের সঙ্গে কোনও যোগাযোগ নেই সেই পরিবারের। সেই কারণেই নাকি পাত্রীকে আরও মনে ধরেছে নাগা চৈতন্যের পরিবারের। সব পরিকল্পনা মতো এগোলে নাকি ওই পাত্রীর সঙ্গেই সাত পাক ঘুরবেন তারকা। তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, এই সবই নাকি গুজব। একেবারে মিথ্যা। এমন কোনও সম্ভবনা নেই। সেই সূ্ত্র বলেন, ‘‘নাগা যে দ্বিতীয় বিয়ে করছে এই সম্পূর্ণ রটনা। দাবানলের মতো বিনোদন জগতে যে খবর ছড়িয়েছে তার কোনও বাস্তবতা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Naga Chaitanya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE