Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ফের বিয়ের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন আরবাজ! জানেন মেয়েটি কে?

১৭ বছরের দাম্পত্য শেষ হয়ে গিয়েছে মালাইকা আর আরবাজের। আইনি ভাবে ওঁদের ১১ মে, ২০১৭ তে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। দু’জনের ১৪ বছরের একটা ছেলেও আছে।

সংবাদ সংস্থা
২৬ মে ২০১৭ ১৪:০৪
আবার বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি হচ্ছেন আরবাজ! ছবি: সংগৃহীত।

আবার বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি হচ্ছেন আরবাজ! ছবি: সংগৃহীত।

১৭ বছরের দাম্পত্য শেষ হয়ে গিয়েছে মালাইকা আর আরবাজের। আইনি ভাবে ওঁদের ১১ মে, ২০১৭ তে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। দু’জনের ১৪ বছরের একটা ছেলেও আছে। তবে এখনও মালাইকা-আরবাজের বিবাহবিচ্ছেদের কারণ স্পষ্ট নয়। দু’জনের সম্পর্কের এই ভাঙনের জন্য বি-টাউনের অনেকেই অর্জুন কপূরকে দায়ী করলেও, এই ধারণাকে ‘ভ্রান্ত’ বলে উড়িয়ে দিয়েছেন মালাইকা-আরবাজ দু’জনেই।

শোনা যাচ্ছে, ডিভোর্স হতে না হতেই আরবাজ নাকি আবার বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি হচ্ছেন। বি-টাউনে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, আরবাজ নাকি আলেকজান্দ্রিয়া নামে একজন রোমানিয়ান মেয়ের সঙ্গে প্রেম করছেন। আরও খবর, খুব তাড়াতাড়ি নাকি এই রোমানিয়ান প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন তিনি!

আরও পড়ুন...
প্রত্যাশা বাড়িয়ে মুক্তি পেল ‘টিউবলাইট’-এর অফিসিয়াল ট্রেলার

Advertisement


আরবাজ আর আলেকজান্দ্রিয়া।



সম্প্রতি একটি সাক্ষৎকারে আরবাজ নিজেই জানিয়েছেন যে তিনি ওই বিদেশিনীর সঙ্গে ডেট করছেন। এই সাক্ষৎকারে তিনি বলেন, “ও (আলেকজান্দ্রিয়া) আমার বন্ধু। আমরা ডেট করছি, আবার করছিও না। আমাদের এখনও অনেকটা পথ চলা বাকি।” আরবাজ কি আলেকজান্দ্রিয়ার সঙ্গে বাকি জীবনটা কাটানোর বা বিয়ের ইঙ্গিত দিলেন এই কথার মাধ্যমে! তা অবশ্য এখনই কিছু বলা যাবে না।

ছবি: সংগৃহীত।

আরও পড়ুন

Advertisement