Advertisement
০২ মে ২০২৪
Devlina-Om

‘রঙ্গবতী’র পর আবার জুটি বাঁধছেন দেবলীনা-ওম, জল্পনা দর্শক মহলে

চার বছর আগে ‘রঙ্গবতী’ গানে প্রথম বার দেবলীনা এবং ওমকে দেখেছিলেন দর্শক। তার পর থেকে এই জুটি নিয়ে দর্শক মহলে আগ্রহের শেষ নেই।

After four years Devlina Kumar and Om Sahani again paired up

দেবলীনা কুমার-ওম সাহানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share: Save:

চার বছর আগের কথা। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘গোত্র’র গান। প্রথম বার দেবলীনা কুমার এবং ওম সহানির জুটিকে দেখেছিল দর্শক। ‘রঙ্গবতী’ গানের তালে এই জুটির নাচ চর্চিত হয়েছিল। তার পর বিভিন্ন জায়গায় এই জুটিকে এই গানের তালে নাচতে দেখা গিয়েছে। চার বছর পর আবার দেখা গেল তাঁদের। তবে এ বার অন্য ভাবে। ইনস্টাগ্রামে দেবলীনা এবং ওমকে আবারও দেখা গেল। দুর্গাপ্রতিমার সামনে দু’জনেই সাবেকি সাজে। তবে এ বার নেপথ্যে বাজছে অন্য গান। তবে কি তৈরি হয়েছে কোনও নতুন পুজোর গান? না, যেমনটা সবাই ভাবছে, তেমনটা ঠিক হচ্ছে না। আসছে নন্দিতা এবং শিবপ্রসাদ জুটির পুজোর ছবি ‘রক্তবীজ’। সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনাকে। এককালীন সহ-অভিনেত্রী তথা বন্ধুর ছবির প্রচারের জন্য তাই হাত মেলালেন ওমও।

‘রক্তবীজ’ ছবির নতুন গান মুক্তি পেয়েছে ‘নাক্কু নাকুড়’। সেই গানের তালেই পা মেলালেন ওম। এমনই একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, “এটা আমার জন্য খুবই স্পেশ্যাল। আমার রংবাজের সঙ্গে নাক্কু নাকুড় নাচ। ধন্যবাদ ওম। তুমি আমার সেরা নাচের সঙ্গী।” এই মুহূর্তে ওমকে দর্শক দেখছেন ‘লভ বিয়ে আজকাল’ নামক একটি সিরিয়ালে। কয়েক দিন আগে আনন্দবাজার অনলাইনকেই অভিনেতা জানিয়েছিলেন তাঁর আক্ষেপের কথা। তিনি বলেছিলেন, “সিরিয়ালে অভিনয় করতে গিয়ে একদমই নাচ প্র্যাকটিসের সময় পাচ্ছি না।” তবে দেবলীনার সঙ্গে নাচের তালে পা মেলাতে যে তিনি খুশি, তা প্রকাশ পেল অভিনেতার চোখে-মুখে।

উল্লেখ্য, ‘রক্তবীজ’ ছবিতে নিজের চরিত্র সম্পর্কে অভিনেত্রী বলেন, “আপাদমস্তক ডিগ্ল্যাম যাকে বলে, চরিত্রটা একদম তাই। মেকআপ তো নেই। এক দিন শুটিংয়ে সানস্ক্রিন লাগিয়ে গিয়েছিলাম। সেটাও তুলিয়ে দিল। শিবুদা আমায় ভ্যাসলিন পর্যন্ত লাগাতে দিত না।” ১৯ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Om Sahani Raktabeej
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE