Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aaliyah Qureishi

তাইল্যান্ডে গোলাগুলির মাঝে পড়ে গিয়েছিলেন, কী ভাবে প্রাণে বেঁচে ফিরলেন ‘জওয়ান’-এর নায়িকা?

মলের চলমান সিঁড়ি দিয়ে ওঠার সময় কেউ ‘শুটার’ বলে চিৎকার করে ওঠেন। নীচে নামার সময় তিন বার গুলির আওয়াজ শুনতে পান। ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী ‘জওয়ান’ খ্যাত অভিনেত্রী।

(বাঁ দিক) আলিয়া কুরেশি (ডান দিকে) শাহরুখ খান।

(বাঁ দিক) আলিয়া কুরেশি (ডান দিকে) শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৭:২৯
Share: Save:

তাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন ‘জওয়ান’ খ্যাত অভিনেত্রী আলিয়া কুরেশি। শাহরুখ খানের প্রমীলা বাহিনীতে জাহ্নবীর চরিত্রে দেখা যায় তাঁকে। ছবির তুমুল সাফল্যের পর বেড়াতে গিয়ে বিপত্তি। বেঁচে ফিরে ঈশ্বরকে কৃতজ্ঞতা জানাচ্ছেন আলিয়া।

সকালে তাইল্যান্ডের একটি মলে বেড়াতে গিয়ে গোলাগুলির মধ্যে পড়ে যান আলিয়া ও তাঁর বান্ধবী। কী হয়েছিল সে দিন মলে? আলিয়ার কথায়, ‘‘অন্যান্য দিনের মতোই শুরু হয়েছিল সে দিনটা। কুকুরের সঙ্গে খেলি সকালে। তার পর একটি মলে ঢুকি। যত সমস্যা শুরু হয় তখন থেকেই। আমরা যে মলে ঢুকেছিলাম, তাতে হঠাৎই গুলিবর্ষণ শুরু হয়। কিছুই বুঝে উঠতে পারিনি প্রথমে। হন্তদন্ত হয়ে এ দিক-ও দিক ছোটাছুটি করতে শুরু করে দিই আমরা। মলের চলমান সিঁড়ি দিয়ে ওঠার সময় কেউ ‘শুটার’ বলে চিৎকার করে ওঠেন। নীচে নামার সময় তিনটে গুলির আওয়াজ পাই। প্রায় চোখের সামনে দু’জনকে মেরে দেয় আততীয়রা। আরও বেশি ছোটাছুটি করতে শুরু করে দিই। কোনও মতে মলের বাইরে বেরিয়ে দেখি, বৃষ্টি পড়ছে। সকলে একেবারে ভিজে যাই। সেই বৃষ্টিতেই আমরা পালাতে থাকি। খুঁজতে থাকি টুকটুক (তাইল্যান্ডের তিন চাকার ট্যাক্সি)। অনেক খোঁজার পর টুকটুক এসে দাঁড়ায়। তাতে চেপেই গন্তব্যের দিকে রওনা দিই।’’

তবে ওই পরিস্থিতির মধ্যে থেকে তিনি ও তাঁর বন্ধু জীবিত ফিরতে পেরেছেন, তার জন্য ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আলিয়া। শেষে অভিনেত্রী বলেন, ‘‘সে দিন আমার মুদ্রা পরিবর্তনের কাজে খানিকটা দেরি হওয়াতেই যেন গুলির হাত থেকে রক্ষা পেয়ে যাই। পাঁচ মিনিট আগে পৌঁছলে হয়তো গুলি গায়ে লাগতে পারত। ঈশ্বরই আমাদের রক্ষা করছেন।’’ তবে আচমকা এমন এক ঘটনার মুখে পড়ায় এখনও ঘোর কাটছে না অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aaliyah Qureishi Jawan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE