Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘গেন্দা ফুল’-এর সাফল্যের পর নতুন চমক! অরিন্দম শীল-বিক্রম ঘোষের সঙ্গে যোগ দেবেন হরিহরণ

নতুন বছরের উপহারে কোনও কার্পণ্য করলেন না অরিন্দম শীল ও বিক্রম ঘোষ। নিয়ে এলেন হরিহরণকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ জানুয়ারি ২০২১ ০০:৪৯
Save
Something isn't right! Please refresh.
অরিন্দম শীল-হরিহরণ-বিক্রম ঘোষ

অরিন্দম শীল-হরিহরণ-বিক্রম ঘোষ

Popup Close

‘প্রেয়সী’, প্রথম বার এই শব্দটির বিস্তীর্ণতা ও অসীমতার আঁচ দিয়েছিলেন তিনি। এ আর রহমানের ‘নেহি সামনে’ গানের সুরটা মনে পড়ে? বা ধরা যাক, ‘তুহি রে’? ওই দরদি প্রেমিক গলার প্রেমে পড়েনি, এমন মানুষ কমই আছেন পৃথিবীতে। হরিহরণ। নতুন বছরের একদম প্রথম দিনে তাঁরই আওয়াজ পাওয়া গেলে মনটা হু হু করে উঠবে তো?

সেরকমই ব্যবস্থা করলেন পরিচালক অরিন্দম শীল ও সঙ্গীত পরিচালক-তবলা বাদক বিক্রম ঘোষ। ‘গেন্দা ফুল’-এর সাফল্যের পর নতুন এই জুটির দিকে তাকিয়ে রয়েছেন সঙ্গীতপ্রেমীরা। আর তাই নতুন বছরের উপহারে কোনও কার্পণ্য করলেন না তাঁরা। নিয়ে এলেন হরিহরণকে। বিক্রম ঘোষের সুরে মোট ছ’টি গান গাইবেন তিনি। সেগুলির আলাদা আলাদা ভিডিয়ো হবে। নতুন প্রকল্প নিয়ে অত্যন্ত উত্তেজিত অরিন্দম শীল ও বিক্রম ঘোষ। গানের রেকর্ডিং সারা। শ্যুট শুরু ২ তারিখ থেকে। আপাতত তিনটি ভিডিয়োর প্রস্তুতি নেওয়া হচ্ছে। কলকাতার বিভিন্ন লোকেশনে ক্যামেরা ঘুরবে। প্রিয়ঙ্কা সরকার, বিবৃতি চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, রোমিত রাজ অভিনয় করছেন এই ভিডিয়োগুলিতে।

আনন্দবাজার ডিজিটালকে অরিন্দম শীল জানালেন, ‘‘ভিডিয়ো শ্যুটের ভার আমার উপর বর্তেছে। গেন্দা ফুল মিউজিক ভিডিয়ো দেখে ভাল লাগার কারণেই হরিহরণজী এই প্রকল্পের জন্য আমার কথা বলেছিলেন। বছরের প্রথম দিনই হরিহরনজী কলকাতায় আসছেন। আমরা বড্ড খুশি। এবং ওনার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।’’

Advertisement

আরও পড়ুন: ‘কবে দেখা পাব তোর?’ বর্ষশেষে বনি-কৌশানির বিরহ

বিক্রম ঘোষ জানালেন, ‘‘এর আগে অনেক কনসার্ট করেছি হরি ভাইয়ের সঙ্গে। কিন্তু রেকর্ডিং করিনি। এ বার সেই ইচ্ছে পূরণ হল। অভিজ্ঞতা অপূর্ব!’’

পুজোর আগে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে মুক্তি পেয়েছিল অরিন্দম শীল ও বিক্রম ঘোষের ‘গেন্দা ফুল’-এর মিউজিক ভিডিয়ো। বিক্রম ঘোষের তবলা বিট মিক্স-এর অভিনব র‌্যাপে মজেছিল গোটা বাংলা। শুধু দেশ বললেও অত্যুক্তি হবে না।

আরও পড়ুন: চাঁদনীর সেই বিখ্যাত গান মনে আছে? ‘তেরে মেরে হোটো পে...’

এ বারে নতুন চমকের অপেক্ষায়। নতুন বছরে পা দিতে না দিতেই এমন একটি উপহারের ঘোষণা করলেন অরিন্দম শীল ও বিক্রম ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement