Advertisement
১৯ মে ২০২৪
Tamannaah-Vijay

প্রেমে সিলমোহর, শীঘ্রই কি বিয়ের সানাই বিজয়-তমন্নার? কী বললেন অভিনেত্রী?

‘লাস্ট স্টোরিজ় ২’-এ বাঙালি পরিচালক সুজয় ঘোষের একটি গল্পে অভিনয় করেছেন তমন্না। তাঁর বিপরীতে রয়েছেন তাঁরই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় বর্মা। পর্দার প্রেম জমে উঠেছে বাস্তবেও।

After making relationship with Vijay Varma official, Tamanna Bhatia opens up on marriage

বিজয় বর্মা (বাঁ দিকে)। তমন্না ভাটিয়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ২১:২৫
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা, বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল এমন কথা। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। শেষমেশ প্রেমে সিলমোহর দিয়েছেন জুটিতে। শীঘ্রই কি চারহাত এক হচ্ছে? কী বলছেন তমন্না?

‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তমন্না। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’। তার আগে জুটিকে প্রচারে দেখা যাচ্ছে একসঙ্গে। ‘জি করবা’ নামের এক ওয়েব সিরিজ়ের কাজও তমন্না করছেন পাশাপাশি। বিয়ে নিয়ে প্রশ্ন করতেই অবশ্য অন্য সুর বিজয়ের প্রেমিকার।

তমন্নার কথায়, “বিয়ে একটা বিশাল ব্যাপার। অনেক দায়িত্ব, অনেক আয়োজন। কুকুর পোষা, গাছ লাগানো কিংবা বাচ্চা মানুষ করার মতো হাজার একটা প্রসঙ্গ এসে পড়ে সংসারের কথা ভাবলে।”

মায়ানগরীতে যে একের পর এক বিয়ের সানাই বাজছে, তার মধ্যেও সিদ্ধান্তে অবিচল তমন্না। তাঁর মতে, “সবাই বিয়ে করছে বলেই যে আমাকেও করে নিতে হবে সেটা কিন্তু নয়। নিজেরা যবে মনে করব ঠিক সময় এসেছে, আমাদের মনে হচ্ছে করা উচিত— তবেই করব।”

‘লাস্ট স্টোরিজ় ২’-এ বাঙালি পরিচালক সুজয় ঘোষের একটি গল্পে অভিনয় করেছেন তমন্না। তাঁর বিপরীতে রয়েছেন তাঁরই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় বর্মা। সিরিজ়ের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। তমন্না নাকি পর্দায় চুমু খান না? তা হলে এটা কী? এসে পড়ছিল কটাক্ষবাণ! তার জবাব দিয়েছেন নায়িকা নিজেই।

বিপরীতে বিজয় আছেন বলেই কি রাজি হয়েছিলেন তিনি? সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্না জানান, ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্যই প্রথম বার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। তমন্না বলেন, ‘‘আমি আমার এত বছরে কর্মজীবনে কখনও কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে একটু গুটিয়ে যাই। এ বার চিত্রনাট্যের প্রেমে পড়ে করে ফেলেছি।”

বিজয়ের সঙ্গে যে খুব ভাল আছেন সে কথাও সরাসরি জানান তমন্না। বলেন, বিজয় তাঁর ‘হ্যাপি প্লেস’। তমন্নার স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে নিজের মনের কথা উজাড় করে দিয়েছেন বিজয়ও। তমন্নার স্বীকারোক্তির পরে অভিনেতা বলেন, ‘‘সব কিছু জনসমক্ষে প্রকাশ করার একটা নির্দিষ্ট সময় থাকে। আমি এটুকুই বলতে পারি যে, আমার জীবন এখন ভালবাসায় পরিপূর্ণ। আমি খুব ভাল আছি।’’ তমন্নার মতো গুছিয়ে প্রেমের ইস্তাহার না দিলেও বিজয়ের কথায় স্পষ্ট, প্রেমেই আছেন তিনিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE