Advertisement
১৬ মে ২০২৪
Allu Arjun

বাদশার ক্যারিশমাতেই কামাল! ‘জওয়ান’-এর কাছে শেষমেশ মাথা নোয়ালেন ‘পুষ্পা’

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এ অভিনয় করছেন শাহরুখ খান। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ওই ছবির।

After months of rejection, Allu Arjun says yes to Shah Rukh Khan’s Jawan

অবশেষে ‘জওয়ান’-এ সায় পর্দার ‘পুষ্পা’র। — ফাইল চিত্র।

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৩:২৪
Share: Save:

দক্ষিণী চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির মুক্তির পরে তাঁর পরিচিতি সর্বভারতীয় স্তরে। জনপ্রিয়তার নিরিখে এখন প্রথম সারিতে দক্ষিণী তারকা অল্লু অর্জুনের নাম। তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে তাবড় পরিচালকেরা। সেই তালিকায় নাম রয়েছে দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলিরও। শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিতে বিশেষ এক চরিত্রে কাজ করার জন্য অল্লু অর্জুনের কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন খোদ পরিচালক অ্যাটলি। কানাঘুষো শোনা গিয়েছিল, ব্যস্ততার যুক্তিতে নাকি সেই প্রস্তাব ফিরিয়েছিলেন ‘পু্ষ্পা তারকা’। তবে এখন খবর, শাহরুখের ছবিকে মোটেই না বলেননি অল্লু অর্জুন। ‘জওয়ান’ ছবির জন্য নাকি ইতিমধ্যেই শুটিংও করে ফেলেছেন দক্ষিণী তারকা।

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির হাত ধরে সর্বভারতীয় সিনেমায় পা রাখতে চলেছেন শাহরুখ খান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র। আগেই খবর পাওয়া গিয়েছিল, ছবিতে একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করবেন সম্প্রতি মুক্তি পাওয়া ‘বারিসু’ খ্যাত দক্ষিণী তারকা বিজয়। তার পরেই খবর পাওয়া যায়, ছবিতে বিশেষ একটি চরিত্রের জন্য নাকি প্রস্তাব পাঠানো হয়েছে অল্লু অর্জুনকে। তবে, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকার কারণ দর্শিয়ে নাকি তখন ‘জওয়ান’কে না বলতে বাধ্য হয়েছিলেন তারকা। এখন শোনা যাচ্ছে, মাস খানেক আগেই নাকি মুম্বইয়ে ‘জওয়ান’ ছবির জন্য নিজের চরিত্রের শুটিং সেরে ফেলেছেন অল্লু অর্জুন।

অন্য দিকে বিশাখাপত্তনম, হায়দরাবাদের পর আপাতত ওড়িশার মলকনগিরির জঙ্গলে চলছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবিতে অল্লু অর্জুনের ‘ফার্স্ট লুক’। ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE