Advertisement
১৭ জুন ২০২৪
Shehnaaz Gill Bollywood Career

ভাইজানের হাত ধরলেই ‘মুশকিল আসান’! নবাগতা শেহনাজ়ের ঝুলিতে এ বার কোন ছবি?

বলিউডে অভিষেক সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে। প্রথম ছবি মুক্তির পাওয়ার পাশাপাশিই আরও এক সুখবর পেলেন অভিনেত্রী শেহনাজ় গিল।

After Kisi Ka Bhai Kisi Ki Jaan, Shehnaaz Gill to be seen in Rhea Kapoor’s next film.

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক শেহনাজ় গিলের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১১:১৫
Share: Save:

‘বিগ বস্’-এর ঘর থেকে বিনোদনের জগতে প্রবেশ। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে দর্শকের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন শেহনাজ় গিল। তার পরে সমাজমাধ্যমের সৌজন্যে উঠে এসেছেন চর্চায়। একাধিক মিউজ়িক ভিডিয়োর কাজ করার পর এ বার বড় পর্দায় আত্মপ্রকাশ শেহনাজ়ের। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে নবাগতা অভিনেত্রীর। বলিউডের ভাইজানের ছবিতে বড় পর্দায় হাতেখড়ি। সেই প্রথম ছবি মুক্তির আগেই ইতিমধ্যে নিজের দ্বিতীয় ছবি সই করে ফেলেছেন শেহনাজ়। শুধু সই-ই নয়, ছবিতে একপ্রস্ত অভিনয়ও করা হয়ে গিয়েছে নবাগতার। খবর, সোনম কপূরের বোন রিয়া কপূরের পরবর্তী ছবিতে দেখা যেতে পারে শেহনাজ় গিলকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন এই ছবির কথা বলেন শেহনাজ়। যদিও এখনই ছবির বিষয়ে খুব বেশি তথ্য দিতে নারাজ অভিনেত্রী। খবর, রিয়া কপূর প্রযোজিত ওই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন সোনম ও রিয়ার বাবা অনিল কপূর এবং বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকর। রিয়া কপূরের স্বামী কর্ণ বুলানির পরিচালনায় তৈরি হচ্ছে ছবিটি। তবে কবে মুক্তি পাবে ওই ছবি, তা নিয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি। আপাতত ‘দ্য ক্রু’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন রিয়া কপূর।

সলমন খানের ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে শেহনাজ় গিলের। তাঁর মাথায় হাত রয়েছে স্বয়ং ভাইজানের। তাঁর আর কেরিয়ার নিয়ে চিন্তা কী! বলিউডে নিজের কর্মজীবন শুরু করতে না করতেও এ হেন মন্তব্য ধেয়ে এসেছে শেহনাজ়ের দিকে। তবে, তাতে কান দিতে নারাজ নবাগতা অভিনেত্রী। সলমন খানের শুভেচ্ছা থাকলেও নিজের যোগ্যতায় নিজের কর্মজীবনে এগোতে চান তিনি, সাক্ষাৎকারে জানান অভিনেত্রী শেহনাজ় গিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE