Advertisement
০২ ডিসেম্বর ২০২৩
Shehnaaz Gill

‘এতটা অশিক্ষিত নই’! সাক্ষাৎকার মাঝপথে থামিয়েই বিদ্রুপের জবাব দিলেন শেহনাজ়

অপেক্ষা আর মাত্র দিন কয়েকের। তার পরেই বলিউডে অভিষেক হতে চলেছে টেলিতারকা শেহনাজ় গিলের। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন ‘বিগ বস্‌’ তারকা।

Shehnaaz Gill interrupts an interviewer who kept translating fan questions from English to Hindi.

‘ইংরেজি কিছুটা হলেও বুঝতে পারি আমি’, সঞ্চালকের বিদ্রুপের সপাট জবাব শেহনাজ়ের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৯:৪৯
Share: Save:

গ্ল্যামার জগতের হাতেখড়ি ‘বিগ বস্‌’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে। ওই অনুষ্ঠানের সৌজন্যেই দর্শকের কাছে নিজের পরিচিতি তৈরি করেছিলেন শেহনাজ় গিল। রিয়্যালিটি শোয়ের পরে ধীরে ধীরে সমাজমাধ্যমের পাতায় নিজেকে তুলে ধরেছেন তিনি। কাজ করেছেন একাধিক মিউজ়িক ভিডিয়োয়। সঞ্চালনা করছেন নিজের শো। সেখানে ইতিমধ্যেই পা রেখেছেন বলিউডে একাধিক চেনা মুখ। নিজ দক্ষতায় বিনোদনের দুনিয়ার জায়গা করার পর এ বার বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ় গিল।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউড অভিষেক হতে চলেছে তাঁর। চলতি সপ্তাহেই ইদের উৎসবে মুক্তি পেতে চলেছে ছবি। তার আগে আপাতত ছবির প্রচারে ব্যস্ত ছবির কলাকুশলীরা। তেমনই এক সাক্ষাৎকারে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় শেহনাজ়কে। অনুরাগীদের সব প্রশ্নই ইংরেজি থেকে হিন্দিতে তর্জমা করে দিচ্ছিলেন সঞ্চালক। তাতেই বাধ সাধেন শেহনাজ়। অনুষ্ঠানের সঞ্চালককে থামিয়ে অভিনেত্রী বলেন, ‘‘ইংরেজি কিছুটা হলেও বুঝতে পারি আমি, এতটাও অশিক্ষিত নই।’’ মজার ছলে এ কথা বললেও সঞ্চালকের বিদ্রুপের সপাট জবাব দিয়েছেন তিনি, ভিডিয়ো দেখে দাবি তাঁর অনুরাগীদের।

রিয়্যালিটি শো থেকে উত্থান তাঁর। নিজ চেষ্টা ও পরিশ্রমের জোরে নিজের জায়গা বানিয়েছেন বিনোদনের জগতে। সলমন খানের ছবিতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন। সলমন খানের ছবিতে অভিষেক মানেই যে এক লাফে গোটা অনেকটা এগিয়ে গেলেন, এমনটা মানতেও নারাজ নবাগতা অভিনেত্রী। একাধিক বার সমালোচনার মুখেও পড়তে হয়েছে শেহনাজ়কে। প্রশ্ন উঠেছে তাঁর প্রতিভা ও যোগ্যতা নিয়ে। নিজের কাজের মাধ্যমেই সব প্রশ্নে জবাব দেবেন তিনি, বদ্ধপরিকর শেহনাজ়। ইংরেজি কিছুটা কাঁচা তিনি, তা নিজেই স্বীকার করেছেন টেলি তারকা। তবে নিজের না পারার তালিকার চেয়ে পারার তালিকা লম্বা করার দিকেই বেশি মন দিতে চান তিনি, জানান শেহনাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE