Advertisement
১১ মে ২০২৪
Salman Khan

বার বার হুমকি, ছেলের প্রাণসংশয়ের আশঙ্কায় ঘুম উড়েছে সেলিম খানের, কী অবস্থা সলমনের?

সলমন খানকে ক্রমাগত হুমকি পাঠাচ্ছে লরেন্স বিষ্ণোই। রাতের ঘুমে উড়েছে অভিনেতার বাবা সেলিম খানের, কিন্তু কেমন আছেন সলমন?

After salman khan gets death threats his father salim khan have sleepless night but actor is not scared

লাগাতার প্রাণনাশের হুমকি, কেমন আছেন সলমন? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৭:০০
Share: Save:

সলমন খানকে ক্রমাগত হুমকি পাঠাচ্ছে লরেন্স বিষ্ণোই। যার ফলে নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টেমন্টের বাইরে নিরাপত্তা আঁটসাঁট। বাড়ির সামনে অনুরাগীদের সমাগমেও নিষেধাজ্ঞা বসেছে। এই প্রথম বার নয়। এর আগেও ভাইজানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। কিন্তু এ ব্যাপারে সলমনের তরফে বিশেষ কোনও প্রতিক্রিয়া না মিললেও লরেন্সের হুমকি চিঠি পেয়ে চিন্তায় অভিনেতার পরিবার। রাতের ঘুম উড়েছে অভিনেতার বাবা সেলিম খানের, কিন্তু কেমন আছেন সলমন?

অনেকেই জানতে আগ্রহী সলমনের বাড়ির চার দেওয়ালের অন্দরে ঠিক কী হচ্ছে? সলমন-ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, গোটা ঘটনাটিকে তিনি বিশেষ গুরুত্ব দিতে নারাজ। বেশ খোশমেজাজেই রয়েছেন। ওই ব্যক্তি আরও জানান, আসলে বাড়তি নিরাপত্তারও বিপক্ষে ছিলেন তিনি।

সদা নজরদারির ঘেরাটোপে নয়, খোলামেলা ভাবে বাঁচতেই ভালবাসেন সলমন। তাই তাঁর মতে, নিরাপত্তাব্যবস্থা বাড়ানোর ফলে যাঁরা হুমকি দিচ্ছেন, তাঁদেরই আরও গুরুত্ব দেওয়া হচ্ছে।

সামনেই মু্ক্তি পেতে চলেছে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। সেই ছবির প্রচারের কথাবার্তাও চলছিল। তবে আপাতত কোথাও দেখা যাবে না ভাইজানকে। জনসাধারণের মাঝে কোনও অনু্ষ্ঠানে যাওয়া একেবারেই যে নিষেধ তাঁর। কবে কাজে ফিরবেন সলমন, তা এখনও অনিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE