Advertisement
০৩ মে ২০২৪
Tiger 3 Update

সলমনের ‘টাইগার ৩’-তে তারকাদের ভিড়! শাহরুখ তো আছেনই, এ বার হাত মেলালেন আরও এক তারকা

‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’। যশরাজ ফিল্মসের পরের ছবিতে ফের এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান এবং সলমন খান। তাঁদের সঙ্গে হাত মেলাচ্ছেন কে?

Salman Khan and Shah Rukh Khan.

(বাঁ দিকে) সলমন খান। শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:৪৮
Share: Save:

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। তার পরেই প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে সলমন খানের ছবি ‘টাইগার ৩’। বলিউডের অন্যতম সফল এবং জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘টাইগার’। এর আগে ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জ়িন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন সলমন। প্রযোজনা সংস্থা হিসাবে লাভের মুখ দেখেছে যশরাজ ফিল্মসও। এমনিতেই ব্লকবাস্টার ছবির মাধ্যমে চলতি বছরটা শুরু করেছে ওয়াইআরএফ। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে যশরাজের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের অন্যতম ছবি ‘পাঠান’। শাহরুখ খান অভিনীত ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-কে নিয়েও আশাবাদী ওয়াইআরএফ। ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ ও সলমন। তবে শুধু শাহরুখই নন, খবর, ‘টাইগার ৩’-তে নাকি ধরা দিতে চলেছেন বলিউডের আরও এক তারকা।

‘ওয়ার’ ছবিতে হৃতিক রোশন।

‘ওয়ার’ ছবিতে হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

কানাঘুষো, ‘টাইগার ৩’ ছবিতে নাকি বিশেষ এক বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে যশরাজেরই গুপ্তচর ব্রহ্মাণ্ডের অন্যতম তারকা হৃতিক রোশনকে। এর আগে ওয়াইআরএফের স্পাই ইউনিভার্সের ‘ওয়ার’ ছবিতে কবীরের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবিতে নাকি পাঠান, টাইগার ও কবীরকে এক সুতোয় বাঁধতে চলেছেন আদিত্য চোপড়া। মাসখানেক আগে খবর পাওয়া গিয়েছিল, ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রকেও নাকি দেখা যেতে পারে ‘টাইগার ৩’ ছবিতে। কথা ছিল, ‘ওয়ার ২’ ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করবেন এনটিআর জুনিয়র। এখন খবর, বলিউডে এনটিআর জুনিয়রকে দেখতে নাকি ততটা অপেক্ষা করতে হবে না অনুরাগীদের। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবিতেই নাকি সলমন খানের সঙ্গে দেখা যেতে পারে এনটিআর জুনিয়রকে। ‘ওয়ার ২’ ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করার কথা ছিল দক্ষিণী তারকার। কানাঘুষো, ‘টাইগার ৩’ ছবিতেই নাকি তাঁর চরিত্রের ভূমিকা করে দেবেন সলমন।

অন্য দিকে, ‘টাইগার ৩’ ছবিতে একটি জেল থেকে পালানোর দৃশ্যে একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও সলমন। খবর, ‘টাইগার ৩’-এর চিত্রনাট্যে এমন একটি দৃশ্য আছে, যেখানে টাইগারকে জেল থেকে ছাড়ানোর সময়ে সেখানে এসে উপস্থিত হবেন বন্ধু ‘পাঠান’। সেই অ্যাকশন দৃশ্যেই এক ফ্রেমে ধরা দিতে চলেছেন দুই খান। আগামী ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। আপাতত ১২ নভেম্বরের অপেক্ষাতেই দিন গুনছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE