Advertisement
০১ মে ২০২৪
Urfi Javed

আইন নিয়ে ছেলেখেলা! উরফি জাভেদকে হুঁশিয়ারি, কী পদক্ষেপ মুম্বই পুলিশের?

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হচ্ছেন উরফি জাভেদ, শুক্রবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। পরে জানা যায়, আদপে প্রচারের জন্য গ্রেফতার হওয়ার ভান করেছিলেন ‘বিগ বস্’ খ্যাত তারকা।

Urfi Javed arrested.

শুক্রবার মুম্বই পুলিশের হাতে উরফি জাভেদের গ্রেফতার হওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:২৫
Share: Save:

মুম্বই পুলিশের হাতে নাকি গ্রেফতার হয়েছেন টেলিভিশন তারকা উরফি জাভেদ। শুক্রবার এই খবর পাওয়ার পর থেকে সমাজমাধ্যমের পাতায় জল্পনা তুঙ্গে। তাঁর গ্রেফতারির ভিডিয়োও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। দুই মহিলা কনস্টেবল পাকড়াও করে নিয়ে যাচ্ছেন উরফিকে, ভাইরাল হয়ে যায় এমন একটি ছবি। কোন অপরাধে গ্রেফতার করা হয়েছে তাঁকে, উত্তরের অপেক্ষায় ছিলেন নেটাগরিকেরা। পরে জানা যায়, আদৌ মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হননি উরফি। বরং, প্রচারের জন্য গ্রেফতার হওয়ার নাটক করেছেন টেলি তারকা। সমাজমাধ্যমের পাতায় উরফি নিজেই জানান সে কথা। তবে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হওয়ার ভান করে এ বার বিপাকে পড়লেন টেলি তারকা।

পোশাক সংক্রান্ত বিতর্কের কারণে নাকি উরফিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সমাজমাধ্যমের পাতায় তাঁর গ্রেফতারির ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন নেটাগরিকদের একটা বড় অংশ। তার পরেই উরফি জানান, একটি পোশাক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ক্যাম্পেন করছেন তিনি। সেই ক্যাম্পেনের দিকে নজর টানতেই গ্রেফতারির অভিনয় তাঁর। উরফি নিজে মজার ছলে এমন এক অভিনব প্রচার কৌশল অবলম্বন করলেও তাঁর এই প্রচারের ধরনকে হালকা ভাবে নেয়নি মুম্বই পুলিশ।

সমাজমাধ্যমের পাতায় মুম্বই পুলিশের তরফে জানানো হয়, আইন নিয়ে ছেলেখেলা করার জন্য কড়া শাস্তি পেতে হবে তাঁকে। মুম্বই পুলিশ কর্তৃপক্ষের তরফে জারি করা বিবৃতিতে লেখা হয়, ‘‘সস্তার প্রচারের জন্য এ ভাবে আইন নিয়ে ছেলেখেলা করা যায় না। এতে পুলিশের উর্দির অপমান হয়েছে। এই ভিডিয়োর সঙ্গে যাঁরা যুক্ত আছেন, তাঁদের সবার বিরুদ্ধে ওশিওয়ারা পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির ১৭১, ৪১৯, ৫০০ ও ৩৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।’’ মুম্বই পুলিশের তরফে এ-ও জানানো হয় যে, পুলিশের গাড়ি বলে যে গাড়িটি ব্যবহার করা হয়েছিল, তা বাজেয়াপ্ত করা হয়েছে। গোটা বিষয়টির তদন্তও শুরু হয়েছে।

গ্রেফতার হওয়ার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পরে উরফি জানান, মুম্বই পুলিশ নয়, আসলে ‘ফ্যাশন পুলিশ’-এর দ্বারা গ্রেফতার হয়েছেন তিনি। গরাদের পিছনে রয়েছেন তিনি, এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় শেয়ার করে উরফি লেখেন, ‘‘আমার কেতাদুরস্ত ফ্যাশনের জন্য ফ্যাশন পুলিশের হাতে গ্রেফতার হয়েছি। কিন্তু আমাকে কেউ আটকাতে পারবে না।’’ বোঝা যায়, আদপে একটি ফ্যাশন সংস্থার সঙ্গে হাত মিলিয়ে একটি ক্যাম্পেন করছেন তিনি। সেই ক্যাম্পেনের জন্যই পুলিশের হাতে গ্রেফতার হওয়ার অভিনয় করেছেন উরফি। শুধু উরফিই নন, তাঁকে গ্রেফতার করেছেন যে দুই মহিলা কনস্টেবল, তাঁরাও আদপে অভিনেত্রীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bigg Boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE