Advertisement
০৩ মে ২০২৪
Al Pacino

মা হতেই বান্ধবীর সঙ্গে সম্পর্কে চিড়, সন্তানের জন্য কত টাকা খরচ করতে হচ্ছে ‘গডফাদার’-কে?

চলতি বছরে ফের বাবা হয়েছেন ৮৩-র হলিউড তারকা আল পাচিনো। ২৯-এর প্রেমিকা নুর আলফল্লার কোলে এসেছে তাঁদের চতুর্থ সন্তান। ছেলের নাম রেখেছেন রোমান পাচিনো।

Noor Alfallah and Al Pacino.

(বাঁ দিকে) নুর আলফাল্লাহ। আল পাচিনো (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:২১
Share: Save:

৮৩ বছর বয়সে ফের বাবা হয়েছেন হলিউডের ‘গডফাদার’ আল পাচিনো। জীবনের সায়াহ্নে এসে নতুন ইনিংস শুরু করেছেন হলিউড তারকা। গত জুন মাসে ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লার কোলে এসেছে আলের চতুর্থ সন্তান। পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো। রোমানকে নিজের জীবনের অন্যতম ‘মির‌্যাকল’ মনে করেন আল। ছেলে তাঁর নয়নের মণি হলেও ছেলের মায়ের প্রতি তেমন টান নেই তারকার। নুরের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল তাঁর এবং আলের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে। নুরের মা হওয়ার পরেই তাঁর সঙ্গে আলের সম্পর্কে চিড় ধরে। সন্তানের স্বার্থে আর্থিক খোরপোশ দাবি করেন নুরও। খবর, এত দিনে তা নিয়ে একটি সমঝোতার জায়গায় এসে পৌঁছেছেন নুর ও আল। ছেলে ও তাঁর মায়ের জন্য মোট কত টাকা খরচ হচ্ছে আলের?

খবর, রোমান ও নুরকে মাসিক প্রায় ২৫ লক্ষ টাকা খোরপোশ দিতে চলেছেন আল। তবে তার আগে এককালীন ৯১ লক্ষ টাকা দিতে হবে তাঁকে। সেখানেই শেষ নয়। ছেলের লেখাপড়ার খাতে নিয়মিত ১২ লক্ষ টাকা জমা দিতে হবে আলকে। তা ছাড়াও, বার্ষিক আয়ের উপর নির্ভর করে বছরের শেষে নুর ও রোমানকে প্রায় ৭৫ লক্ষ টাকা দেবেন হলিউড তারকা। খবর, আলের বার্ষিক আয় ও রোমানের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে খোরপোশের এই অঙ্কও নাকি বাড়তে থাকবে।

কয়েক মাস আগে খবর মিলেছিল, নিজের চতুর্থ সন্তানের মা নুরকে বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই আলের। প্রেমিকার সঙ্গে সম্পর্কে থাকা নিয়েও নাকি বেশ সন্দিহান হলিউড তারকা। তার পরে সেপ্টেম্বর মাসে কানাঘুষো শোনা যায়, রোমানের জন্মের মাত্র এক সপ্তাহের মাথাতেই নাকি ছেলের কাস্টডি চেয়ে আইনি দলিলে সই করেছেন নুর। তবে আল যেন তাঁদের সন্তানের সঙ্গে সময়ে সময়ে দেখা-সাক্ষাৎ করতে পারেন, সেই দিকেও নজর দিয়েছেন নুর। খবর, প্রাথমিক ভাবে আলের কাছেই নাকি থাকবে রোমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Al Pacino Noor Alfallah Godfather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE