Advertisement
২২ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

জো জোনাস মজে নতুন প্রেমিকায়, সঙ্গে নিয়ে জঙ্গলে ঘুরতে গেলেন প্রিয়ঙ্কা!

বছরের শুরুতে নতুন প্রেমিকা পেলেন প্রিয়ঙ্কা চোপড়ার জো জোনাস। ভাসুরের প্রেমিকাকে সঙ্গে নিয়ে কোথায় গেলেন অভিনেত্রী?

After Sophie turner Priyanka chopra make bond with joe jonas new girlfriend  stormi bree

মেয়ে মালতীর সঙ্গে প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১০
Share: Save:

গত বছর সেপ্টেম্বর মাসে দাম্পত্য জীবনে ইতি টেনেছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নার ও ‘জোনাস ব্রাদার্স’-খ্যাত পপ তারকা জো জোনাস। সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের খবর ঘোষণা করেন জো ও সোফি। তার পর থেকে একাধিক বার জলঘোলা হয়েছে তাঁদের সমীকরণ নিয়ে। এমনকি, বিচ্ছেদ ঘোষণার পরে দুই সন্তানের কাস্টডি নিয়েও কম টানাপড়েন হয়নি প্রাক্তন দম্পতির মধ্যে। প্রায় মাসখানেকের বাগ্‌বিতণ্ডা ও তর্কবিতর্কের পরে অবশেষে আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যার সমাধান করতে পেরেছেন জো ও সোফি। জোয়ের সঙ্গে বিচ্ছেদের মাস দুয়েকের মধ্যে নতুন প্রেমিক পান সোফি। ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোফি। বছরের শুরুতে নতুন প্রেমিকা পেলেন জো। ভাসুরের নতুন প্রেমিকা ও তাঁর মেয়েকে নিয়ে জঙ্গলে ঘুরতে গেলেন প্রিয়ঙ্কা।

সোফির সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান অভিনেত্রী স্টর্মি ব্রিয়ের সঙ্গে নাম জড়িয়েছে জোয়ের। ইতিমধ্যেই নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে নাকি নতুন প্রেমিকার দেখা করিয়েছেন জো। এমনিতেই জোনাসদের তিন ভাইয়ের খুব মিল। প্রিয়ঙ্কার সঙ্গে সুসম্পর্ক তাঁর জায়েদের। এর আগে সোফির সঙ্গে ভাল সম্পর্ক ছিল প্রিয়ঙ্কার। নতুন করে জীবনে প্রেম আসায় পরিবারের থেকে লুকিয়ে না রেখে সকলের সঙ্গে আলাপ করে দিয়েছেন জো। ভাসুরের বর্তমান প্রেমিকা ও তাঁর কিশোরী মেয়েকে ও নিজের মেয়ে মালতী মেরিকে নিয়ে জঙ্গল ভ্রমণে যান। সেখানে কখনও কাদা মাখছে ছোট্ট মালতী, কখনও আবার মায়ের কোলে বসে প্রকৃতি উপভোগ করছে সে। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নতুন বছরে নিজের নতুন সম্পর্ককে অফিসিয়াল করেছেন সোফি। এ বার কি সোফিj দেখাদেখি সে দিকেই এগোবেন জো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE