Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Salman Khan

এ বছর মুক্তি পাচ্ছে না সলমনের কোনও ছবিই! কবে আসছে ‘টাইগার ৩’ আর ‘কিসি কা ভাই কিসি কি জান’?

সলমন খান অভিনীত দুটি ছবির মুক্তি পিছিয়ে গেল। ‘কিসি কা ভাই কিসি কি জান’ আর ‘টাইগার ৩’ দুই ছবিই মুক্তি পাবে আগামী বছর।

ইদ কিংবা দিওয়ালি, ছবি এল না সলমনের।

ইদ কিংবা দিওয়ালি, ছবি এল না সলমনের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৫:২৮
Share: Save:

এ বছর ইদে মুক্তি পেল না। দিওয়ালিতেও মুক্তি পাচ্ছে না সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। শুধু তা-ই নয়, ভাইজানের পরবর্তী ছবি ‘টাইগার ৩’-এর মুক্তিও পিছিয়ে গেল। শনিবার ঘোষণা করা হল, ছবি মুক্তির পরিবর্তিত তারিখ।

অনুরাগীরা জানতেন, ‘টাইগার ৩’-এর আগে সলমনকে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখা যাবে। চলতি বছর ৩০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তার বদলে তারিখ পিছিয়ে নিয়ে যাওয়া হল পরের বছর। আনুষ্ঠানিক ভাবে মুক্তির তারিখ ঘোষণা করা না হলেও, কানাঘুষো শোনা যাচ্ছে, ২০২৩ সালের ২১ এপ্রিল, ইদের দিন ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পাবে। পরিবার নিয়ে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি। পরিচালনায় ফরহাদ সামজি। অভিনয় করেছেন সলমন ছাড়াও পূজা হেগড়ে, শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল এবং রাঘব জুয়াল। ভেঙ্কটেশ এবং জগপতি বাবুও ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন।

২০০৯ সাল। সলমন অভিনীত ‘ওয়ান্টেড’ মুক্তি পেয়েছিল ইদে। সে ছবি বিপুল হিট হতে, পরের বছর থেকে ইদের দিন ছবিমুক্তির প্রবণতা জারি থাকে। বলতে গেলে, সলমনের ছবি আর ইদ এখন সমার্থক হয়ে গিয়েছে ভক্তদের কাছে।

২০২০ সালের ইদে মুক্তিপ্রাপ্ত ‘দবং’ও একটি ব্লকবাস্টার ছিল। একই ভাবে ‘বডিগার্ড’ এবং ‘এক থা টাইগার’ মুক্তি পেয়েছিল যথাক্রমে ২০১১ এবং ২০১২ সালে। ২০১৩ সাল ফাঁকা গিয়েছিল। কিন্তু ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত, প্রতি বছর উৎসবের মরসুমে একটি করে ছবি এসেছে সলমনের। ‘কিক’ (২০১৪), ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫), ‘সুলতান’ (২০১৬), ‘টিউবলাইট’ (২০১৭), ‘রেস ৩’ (২০১৮) এবং ‘ভারত’ (২০১৯)। ২০২০ সালের ইদে ‘রাধে’ প্রেক্ষাগৃহে আসার জন্য প্রস্তুত ছিল, কিন্তু করোনা সব পরিকল্পনা ভেস্তে দেয়। ‘রাধে’ শেষমেশ মুক্তি পায় ২০২১ সালের ইদে।

অতিমারির কারণে শুটিং থমকে গিয়েছিল বলে জানান সলমন। চলতি বছর ইদেও তাই খরা গিয়েছে। সে দিক থেকে দেখলে ‘কিসি কা ভাই কিসি কি জান’-ই ‘দবং’-এর পর সলমনের ছবির প্রথম বড় মাপের প্রেক্ষাগৃহ-মুক্তি।

কিছু দিন আগেই পোস্টারের ঝলক প্রকাশ্যে আসে। যেখানে বলা ছিল, দিওয়ালিতে এই ছবি মুক্তি পাচ্ছে। তার পরই ঘোষণা শনিবার, ‘টাইগার ৩’ এবং ‘কিসি কা ভাই কিসি কি জান’ দুই ছবির মুক্তিই আপাতত স্থগিত রইল। জানা গিয়েছে, মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ মুক্তি পাবে ২০২৩ সালের দিওয়ালিতে। সে ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কইফকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE