Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nusrat-Nuzhat

নুসরতের সঙ্গে প্রায়ই ছবিতে দেখা যায় বোন নুজহতকে, জানেন তাঁর পেশা কী?

অভিনয়ের জগতে আছেন বলেই নুসরত জাহান পরিচিত মুখ। তবে তাঁর বোন নুজহতও যে কম যান না! কে তিনি, কোথায় থাকেন? রইল কৌতূহলীদের জন্য।

 ইনস্টাগ্রামে বহু পোস্টে নুজহত এবং নুসরতকে একসঙ্গে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে বহু পোস্টে নুজহত এবং নুসরতকে একসঙ্গে দেখা গিয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৪:২৪
Share: Save:

অভিনেত্রী, সাংসদ নুসরত জাহানকে তো সবাই চেনেন। সম্ভাবনাময় আর এক তরুণী নুজহত জাহান যে তাঁর বোন, এ কথা হয়তো অনেকেই জানেন না। ইনস্টাগ্রামে বহু পোস্টে দুই বোনকে একসঙ্গে দেখা গিয়েছে। দু’জনের গলায় গলায় ভাব। নুজহত যেমন দিদির ছবি দেন, নুসরতও বোনের সঙ্গে নানা মুহূর্ত ভাগ করে নেন নেটমাধ্যমে।

নুসরতের বোন যে বেশ সুন্দরী, এ কথা অনেকেই বলেন। তাঁর সম্পর্কে আগ্রহ প্রকাশ করতেও দেখা গিয়েছে নুসরত-ভক্তদের। কোথায় থাকেন, কী করেন নুজহত? জেনে নেওয়া যাক।

নুজহত পেশায় ফ্যাশন ডিজাইনার। কানাডার টরন্টোতে থাকেন। সেখানেই পড়াশোনা করছেন তিনি। নায়িকা নুসরতের চেয়ে জীবনযাত্রায় তিনিও কিছু কম যান না। নুজহতকেও নুসরতের মতো ‘ফ্যাশনিস্তা’ বলা চলে।

তুরস্কের বোদরুমে নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল নুজহতকে। যদিও পরে সেই বিয়েটাই অস্বীকার করেছিলেন নুসরত। অভিনেতা যশের সঙ্গে প্রেম এবং তাঁর সন্তানের মা হওয়ার পর এখন অন্য জীবনে প্রবেশ করেছেন অভিনেত্রী। যদিও স্মৃতি ধরা থাকে নেটমাধ্যমে। এ বছর জন্মদিনে নুজহতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন নিখিল। পাল্টা ধন্যবাদ জানান নুজহতও। পরে অবশ্য বাধ্য হয়ে সেই পোস্ট ডিলিট করেছিলেন নিখিল।

বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী নুসরত লেখেন, “ভাগ্য তোমার, তবে আমার শুভেচ্ছা রইল। তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হোক। তোমার যত বড়ই স্বপ্ন থাকুক, ধীরে ধীরে তুমি তাতে পা রাখো। তোমার জীবনের এই বিশেষ দিনে আমি শুভেচ্ছা জানাই, তোমার জীবন আরও সুন্দর হোক। জীবন আরও চমক এবং আনন্দে ভরে উঠুক। জানবে তোমাকে আমি সব সময়ই ভালবাসি। শুভ জন্মদিন আমার ছোট বোন।”

সদ্যই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’-র শুটিং শেষ করেছেন নুসরত। তাঁকে শেষ দেখা গিয়েছিল ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Sister Tollywood actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE