Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘ফ্লপ ছবি হিট করিয়ে সেই টাকা দিয়ে বিএমডব্লিউ কিনতে পারতাম’, বললেন কিং খান

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘অশোকা’ ছবির ফ্লপ হওয়ার বিষয় নিয়ে মুখ খুললেন শাহরুখ খান। নিজের পয়সা লাগিয়ে সেই ছবি থেকে লাভ করতে পারতেন বলে জানান অভিনেতা।

লক্ষ্মী নন, সরস্বতীকে অনুসরণ করেন বলিউডের ‘কিং খান’।

লক্ষ্মী নন, সরস্বতীকে অনুসরণ করেন বলিউডের ‘কিং খান’। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১২:৩৪
Share: Save:

২০০১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘অশোকা’ ছবিটি। শাহরুখ খান, করিনা কপূরের মতো বলিউডের নামকরা তারকারা এই ছবিতে অভিনয় করলেও বক্স অফিস থেকে তেমন সাড়া মেলেনি। এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা নিজেই।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমার ক্ষমতা ছিল যে আমি নিজের পয়সা লাগিয়ে আরও ৫০০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি চালাতে পারতাম। সেখান থেকে টাকাও আসতে পারত প্রচুর। সেই টাকা দিয়ে আমি খুব সহজেই বিএমডব্লিউ গাড়ি কিনতাম। কিন্তু আমি তার কিছুই করিনি।’’

অভিনেতা আরও জানান, তিনি ছবি নির্বাচনের সময় কখনও ভাবেন না, এই ছবিতে কাজ করে তিনি কত উপার্জন করবেন। ‘‘কোনও ছবির টিকিট বেশি বিক্রি না হলে আমি সেই ছবির লাভের অংশও নিই না। অন্যের টাকা নিয়ে আমি কোনও রকম সুযোগ নিই না’’, বলেন শাহরুখ।

অভিনেতার কথায়, ‘‘ছবি নির্বাচনের সময় আমি লক্ষ্মীকে নয়, সরস্বতীকে অনুসরণ করি। লক্ষ্মী চলেই আসেন। আমি নিজের কাছে প্রতিজ্ঞা করেছি, এমন ছবিতে অভিনয় করব যা বিহারের প্রেক্ষাগৃহেও চলবে, আবার বার্মিংহামের থিয়েটারেও দেখানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE