Advertisement
০৬ মে ২০২৪
Aindrila Sharma

এখনও গায়ে জ্বর, সংক্রমণ বেড়েছে, লড়াই জারি ঐন্দ্রিলার

এখনও হাসপাতালের বিছানায় শুয়ে ঐন্দ্রিলা শর্মা। কেমন আছেন অভিনেত্রী?

বিপদ কাটেনি ঐন্দ্রিলার।

বিপদ কাটেনি ঐন্দ্রিলার। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার লড়াই চালিয়ে যাচ্ছেন। মাঝে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে আশার কথা শুনিয়েছিলেন সব্যসাচী চৌধুরী। তবে ১০ দিন কেটে গেলেও এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। বরং সংক্রমণ বেড়েছে। জ্বরও রেয়েছে। তবে ভরসা ঐন্দ্রিলার বয়স।

হাসপাতাল সূত্রে খবর, এখনও ‘সি প্যাপ’ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে, জ্ঞান আসেনি। ঘোরের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার জানা গিয়েছিল, আবার নাকি নতুন সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রীর শরীরে। কিন্তু অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে তা ছিল অনেকটা নিয়ন্ত্রণে। তবে, এখনও জ্বর আসাটা ভাল লক্ষণ নয় বলেই মনে করছেন চিকিৎসকেরা। শনিবার পাওয়া খবর অনুযায়ী অভিনেত্রী জ্বর ১০০ ছুঁয়েছে। কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যে হেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন— সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক এবং তাঁর প্রিয়জনেরা।

আচমকাই ব্রেন স্ট্রোক হয়ে গত বেশ কয়েক দিন হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেত্রী। জানা গিয়েছিল, শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছিলেন। তবে বিপদ এখনও কাটেনি। এখনও তাঁর জ্ঞান ফেরার কোনও খবর পাওয়া যায়নি। ঐন্দ্রিলার আরোগ্য কামনায় প্রার্থনা করছে গোটা টলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE