• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এনগেজমেন্ট যে হবে, আমি জানতামই না, বললেন ঐশ্বর্যা

celebs
বিয়ের পর ঐশ্বর্যা-অভিষেক।

২০০৬-এ ‘গুরু’ ছবির শুটিংয়ের সময় ঐশ্বর্যা রাই বচ্চনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক বচ্চন। ২০০৭-এ বিয়ে করেন এই জুটি। বিয়ের আগে হঠাত্ই একদিন ঐশ্বর্যার বাড়িতে আশীর্বাদ করতে যান বচ্চন পরিবারের সদস্যরা। নায়িকা নাকি জানতেনও না, সেদিনই তাঁর এনগেজমেন্ট। সেই ঘটনাটিই এতদিন পরে অনুরাগীদের জন্য শেয়ার করেছেন ঐশ্বর্যা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ঐশ্বর্যা বলেন, ‘‘আমরা দক্ষিণ ভারতীয়। রোকা কাকে বলে জানতাম না। প্রোপোজ করার পর একদিন হঠাত্ই অভিষেক ফোন করে বলল, আমরা সবাই তোমাদের বাড়ি যাচ্ছি। কারণ বাবার ইচ্ছে…। আর বাবাকে আমি থামাতে পারছি না। সে সময় আমার বাবা শহরের বাইরে ছিল। কিন্তু মা বাড়িতেই ছিল। সে দিনই আমার আশীর্বাদ হয়ে যায়। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়েন। আমাকে তো ওঁরা সে দিনই ওঁদের বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলেন…।’’

ঐশ্বর্যার সঙ্গে অভিষেকের সম্পর্কের বিষয়টি নাকি প্রথম আন্দাজ করেছিলেন ‘জোধা আকবর’-এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তিনি ঐশ্বর্যাকে এ বিষয়ে জিজ্ঞেসও করেন। তবে সে সময় হেঁয়ালি রেখে জবাব দিয়েছিলেন ঐশ্বর্যা। এত বছর পরেও সে সব স্মৃতি এখনও তাজা রয়েছে নায়িকার।

আরও পড়ুন, ‘আমাদের ইন্ডাস্ট্রিতে রিজেক্ট করার সুযোগ অনেক বেশি’

অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘গুলাব জামুন’ নিয়ে ফের অনস্ক্রিন ফিরবেন তিনি। এ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন অভিষেক বচ্চন। প্রায় ন’বছর পর অনস্ক্রিন দেখা যাবে রিয়েল লাইফ এই জুটিকে। ‘রাবণ’-এ শেষবার স্ক্রিন শেয়ার করেছিলেন ঐশ্বর্যা-অভিষেক।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন