Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ajay Devgn

Ajay Devgn: নিজেরই প্রযোজিত ছবি ‘তনহাজী’-তে অভিনয় করে সেরার শিরোপা অজয়ের!

এই নিয়ে তৃতীয় বার জাতীয় স্তরে সেরা অভিনেতার পুরস্কার জিতলেন অজয় দেবগণ। আনন্দে আত্মহারা অভিনেতা।

 জয়ের আনন্দে উচ্ছ্বসিত অজয় দেবগণ।

জয়ের আনন্দে উচ্ছ্বসিত অজয় দেবগণ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৯:৩৬
Share: Save:

৬৮তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষণা হল শুক্রবার সন্ধ্যায়। নিজের প্রযোজিত ছবি ‘তনহাজী: দ্য আনসাং ওয়ারিয়র’-এর জন্য সেরা অভিনেতার শিরোপা জিতেছেন অজয় দেবগণ। জয়ের আনন্দে উচ্ছ্বসিত অভিনেতা-প্রযোজক।

দক্ষিণী তারকা সুরিয়ার সঙ্গে সেরা অভিনেতার পুরস্কার ভাগ করে নিয়েছেন অজয়। তামিল চলচ্চিত্র ‘সুরারাই পোত্রু’-তে অভিনয়ের জন্য সুরিয়াও যুগ্ম ভাবে সেরা অভিনেতা নির্বাচিত হন। সেরা অভিনেতা হিসেবে এর আগে দু’বার জাতীয় পুরস্কার পেয়েছেন অজয়। ১৯৯৮ সালে ‘জখম’ এবং ২০০২ সালে ‘দ্য লেজেন্ড অব ভগত সিং’ তাঁকে এই সাফল্য এনে দিয়েছিল।

এ বছরও ঝুলিতে স্বীকৃতি। উচ্ছ্বসিত অজয় বলেন, “আমি সেরা অভিনেতার পুরস্কার জিততে পেরে আনন্দিত। সমস্ত সহ-অভিনেতা এবং দলের সদস্যদের পাশাপাশি দর্শক এবং ভক্তদেরও ধন্যবাদ জানাই।’’

বাকি সমস্ত পুরস্কার বিজেতাকেও অভিনন্দন জানান অজয়। নিজের প্রযোজিত ছবি ‘তনহাজী’ প্রসঙ্গে বলেন, ‘‘এ ছবি বন্ধুত্ব, আনুগত্য, পারিবারিক মূল্যবোধ এবং ত্যাগের কথা বলে। জাত্যাভিমান সঞ্চারিত হয়েছে কাহিনির মাধ্যমে। সেই সঙ্গে ভিএফএক্স-এর ব্যবহার এবং ভরপুর বিনোদনের উপাদানও রয়েছে ছবিতে। আমি অবশ্যই আমার পরিচালক ওম রাউত, আমার সহ-প্রযোজক, টি সিরিজ এবং আমার সহ-অভিনেতাদের সঙ্গে এই সম্মান ভাগ করে নিতে চাই।’’

‘তনহাজী’-তে অজয় ছাড়াও অভিনয় করেছেন সইফ আলি খান এবং কাজল। সম্রাট শিবাজীর সেনাবাহিনীর সদস্য ছিলেন মরাঠা যোদ্ধা তনহাজী মালুসার। তাঁর জীবনসংগ্রামের গল্প ঘিরেই এগোয় কাহিনি। বক্স অফিসেও অজয়ের এই ছবি ৩৬৮ কোটি টাকা আয় করেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE