Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ajay Devgn

Ajay Devgn: নেট দুনিয়া ছেড়ে আমারই পালানোর উপায় নেই, ছোটরা কী ভাবে পারবে: অজয়

নেট দুনিয়ায় কোনও কিছু চোখ এড়ানোর উপায় নেই। নিজের ছেলেমেয়েদের ভাইরাল হওয়া আটকাতে পারেন না অজয় দেবগণ। বাবা-দিবসে মুখ খুললেন তা নিয়েই।

 বাবা-দিবসে মুখ খুললেন অজয়।

বাবা-দিবসে মুখ খুললেন অজয়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ২১:০৬
Share: Save:

কোটি কোটি ভক্তের কাছে তিনি তারকা। তবে নিজের ঘরে তো তিনি আগে এক জন বাবা! বিশ্ব পিতৃদিবসে তা নিয়েই সরব হলেন অজয় দেবগণ। বললেন, বাবা হিসেবে তিনি নিজেই সোশ্যাল মিডিয়া থেকে পালাতে পারেননি। ছেলেমেয়েদের শেখাবেন কী!

অভিনেতার মতে, আগের মতো কড়া শাসনে ছেলেমেয়েদের বড় করার দিন শেষ হয়েছে। এখনকার বাবা-মায়েদের উচিত বন্ধুর মতো সন্তানের পাশে থাকা। ভাল অভিভাবক হয়ে ওঠা তাই এখন রীতিমতো মনোযোগ দিয়ে শেখার। ছেলেমেয়েদের খেয়ালও রাখতে হবে, আবার বন্ধুও হয়ে উঠতে হবে তাদের।

৫৩ বছর বয়সী অভিনেতা জানান, মেয়ে নায়সা আর যুগকেও তিনি বুঝেশুনে শাসন করেন। নায়সার ছবি হরদম নেটমাধ্যমে ঘুরে বেড়ায়। মেয়ের প্রচারের আলোয় আসা নিয়ে তো বাধা দিতে পারেন না তিনি। তবে অজয়ের কথায়, ‘‘যখন যুগ বদলায়, আপনি কিছুই করতে পারবেন না। নেটমাধ্যমই এখন সমাজকে নিয়ন্ত্রণ করছে। এর থেকে পালানোর উপায় কী! আমার সন্তানদের ক্ষেত্রেই বা ব্যতিক্রম হবে কী ভাবে?’’

এ প্রজন্মের সমস্ত নেট ব্যবহারকারীর উদ্দেশে অজয়ের বার্তা, ‘‘নিজে ঠিক থাকো। ঠিক মতো মানুষ হও। নিজেকে নিয়ে নিজের গর্ব যেন অটুট থাকে। সেই সঙ্গে সবাইকে সম্মান করতে শেখো।’’ এ ভাবে চললে নেট দুনিয়াকেও ভাল ভাবে ব্যবহার করা যায় বলে অভিমত তাঁর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Celebrity Kids Social Media Addiction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE