Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Phobia

Weird Phobias of Bollywood Stars: ঘোড়া দেখলেই প্রাণ ওড়ে শাহরুখের, ভীষণ ভয়ে ফল খান না অভিষেক!

কারও জলে ভয়, কারও আরশোলায়। সে সব বড্ড সাধারণ ব্যাপার! যদি অদ্ভূত কিছুতে ভীতি থাকে কারও? সেই তালিকায় কিন্তু সামিল বলি তারকারাও।

অদ্ভুত সব ভীতির গল্প তারকাদের।

অদ্ভুত সব ভীতির গল্প তারকাদের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১৯:৫০
Share: Save:

সেই কবে বলিউড ছবিই শিখিয়েছিল ‘ডরনা মানা হ্যায়’! তা বলে কি ভয় পাওয়া বারণ? কার কিসে ভীতি থাকে কে-ই বা বলতে পারে! কারও ভূতের নামে গা ছমছম, কারও জলে ভয়, কারও আরশোলা কিংবা মাকড়সায়। সে সব তো অনেকেরই থাকে। তা বলে একেবারে অদ্ভূত সব ভীতি? বলিউড তারকাদের মধ্যেই কিন্তু আছেন এমন কয়েক জন। যাঁদের ভয় এমন জিনিসে, যা রীতিমতো চমকে দিতে পারে।

Advertisement

শাহরুখ খান: কত ছবিতেই তো ঘোড়া ছুটিয়ে দুষ্টু লোকদের সঙ্গে একা লড়াই করেছেন কিং খান। তাঁর যে এমন ঘোড়ায় ভয়, কে জানত! ঘোড়ার সামনে গেলেই বুক দুরুদুরু, এক লাফে পিঠে উঠতে গেলে প্রাণ উড়ে যাওয়ার জোগাড়! অথচ এমনটা নাকি ছিল না প্রথমে। শোনা যায়, ‘কর্ণ অর্জুন’ ছবির শ্যুটিংয়ে ঘোড়ার পিঠ থেকে পড়ে মারাত্মক চোট পেয়েছিলেন শাহরুখ। তার পর থেকেই অশ্বে এমন ত্রাস!

অর্জুন কপূর: ‘ভূত পুলিশ’-এর নায়কের ভূতে ভয় নেই মোটেই। কিন্তু মাথার উপর সিলিং ফ্যান দেখলেই নিমেষে উধাও সব সাহস! এতটাই ভয় যে, নিজের বাড়ির কোনও ঘরেও নাকি পাখার দেখা নেই! শুধু তাই নয়, অন্য কারও বাড়িতে বা শ্যুটিংয়ে গিয়েও ফ্যান লাগানো ঘরে থাকতেও নারাজ অভিনেতা।

ক্যাটরিনা কইফ: ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে স্পেনের টোম্যাটিনা উৎসবে হুল্লোড়ে মেতেছিলেন হৃতিক রোশন, ক্যাটরিনা কইফ, ফারহান আখতার, অভয় দেওলরা। কিন্তু জানেন কি, বাস্তবে টোম্যাটোয় বেজায় ভয় ক্যাটরিনার? স্যালাডে রাখা দূরের কথা, ছুঁয়েও দেখতে চান না। ওই ছবির শ্যুটিংয়েই ফাঁস হয়েছিল এই ভীতির কথা। তার পরেও কিন্তু টোম্যাটো মাখামাখির দৃশ্যে অভিনয় করেছিলেন ‘ক্যাট’।

Advertisement

অভিষেক বচ্চন: ‘ডরনা মানা হ্যায়’ ছবিতেই একটি অণু গল্পের বিষয় ছিল আপেল-ভীতি। কে জানত, বাস্তবে তেমনটাই ঘটে অভিষেক বচ্চনের! শুধু আপেল নয়, যে কোনও ফলেই নাকি ভীষণ ভয় পান অমিতাভ-পুত্র। আর সে কারণেই নাকি এ যাবৎ ফল থেকে দশ হাত দূরেই কাটিয়ে দিয়েছেন ‘দশ’-এর অভিনেতা!

ভয় জিনিসটা বোধহয় সত্যিই বিষম বস্তু!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.