Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Akash Ambani

রণবীর-আলিয়ার সঙ্গে দেখা করার জন্য চার কোটির গাড়ি ধার নিলেন অম্বানীপুত্র

মুম্বইয়ের বান্দ্রায় কপূরদের বাড়ি গিয়েছিলেন আকাশ। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী শ্লোকা মেহতাও। নৈশভোজের সেই আড্ডায় যাওয়ার সময় ক্যামেরাবন্দি হন দু’জন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ধার করা গাড়িতে কপূরদের বাড়ি গেলেন আকাশ অম্বানী।

ধার করা গাড়িতে কপূরদের বাড়ি গেলেন আকাশ অম্বানী। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৬
Share: Save:

রণবীর কপূর আর আলিয়া ভট্টের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁদের বন্ধু তথা মুকেশ অম্বানীর ছেলে আকাশ। যাওয়ার সময় ‘ধার’ নিয়েছিলেন একটি গাড়ি। সূত্রের খবর, সেই বেন্টলি বেন্টায়গা ভিএইট গাড়িটির দাম চার কোটি ১০ লক্ষ টাকা।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রায় কপূরদের বাড়ি গিয়েছিলেন আকাশ। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী শ্লোকা মেহতাও। নৈশভোজের সেই আড্ডায় যাওয়ার সময় ক্যামেরাবন্দি হন দু’জন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানেই দেখা গিয়েছে অম্বানীদের সাদা রঙের ঝকঝকে গাড়িটি। যা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। ঠিক কী কারণে রণবীর-আলিয়ার কাছে গিয়েছিলেন অম্বানীর পুত্র এবং পুত্রবধূ, তা স্পষ্ট করে জানা যায়নি।

কিন্তু কার কাছ থেকে গাড়িটি ‘ধার’ করলেন আকাশ?

জানা গিয়েছে, বাবা মুকেশের নতুন গাড়িটিই ‘ধার’ নিয়েছিলেন আকাশ। রণবীর-আলিয়াদের সঙ্গে দেখা করতে এই গাড়ি বেছে নিয়েছেন তিনি। গত জুলাই মাসে নতুন এই বেন্টলি বেন্টায়গা ভিএইট গাড়িটি কিনেছেন মুকেশ অম্বানী। এ ছাড়া বেন্টলি বেন্টায়গার আরও দু’টি গাড়ি রয়েছে তাঁর। সেগুলির একটি সবুজ এবং একটি খয়েরি রঙের। কয়েকটি সূত্রের দাবি, এই গাড়ি ভারতে প্রথম ব্যবহার করেছেন অম্বানীরাই।

Advertisement

বেন্টলি বেন্টায়গা জনপ্রিয় একটি ব্রিটিশ গাড়ির ব্র্যান্ড। এর ভিএইট সংস্করণটি প্রথম বাজারে আসে করোনা অতিমারির শুরুর দিকে। এতে রয়েছে ৪.০ লিটার টুইন-টার্বোচার্জড ভিএইট পেট্রল ইঞ্জিন। পরিসংখ্যান অনুযায়ী, এক লিটার তেল খরচ করে এই গাড়ি ৭.৬ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারে। নির্মাতাদের দাবি, গাড়ির নকশা এবং আরামের দিক থেকে এসইউভিগুলির মধ্যে বেন্টায়গাই সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.