Advertisement
২১ জুলাই ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: টাকার টানাটানি, দিনপিছু পারিশ্রমিকে ৭ নায়কের ছবিতেও কাজ করেছিলেন অক্ষয়!

ইদানীং তাঁর ১০০ কোটি ছুঁইছুঁই পারিশ্রমিক। ছবির গল্প হয় তাঁকে ঘিরে। রোজগারের তাগিদে সেই অক্ষয় কুমারই কাজ করেছিলেন সাত নায়কের ছবিতে!

কঠিন লড়াই ছিল অক্ষয়েরও।

কঠিন লড়াই ছিল অক্ষয়েরও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৩:৫৭
Share: Save:

সদ্য আকাশছোঁয়া পারিশ্রমিকে ছবি করেছেন। শোনা যায়, ‘বচ্চন পাণ্ডে’র জন্য অক্ষয়কুমার হাতে পেয়েছেন ৯৯ কোটি টাকা! ছবি বাছাইয়েও বলিউডের ‘খিলাড়ি’ যথেষ্টই খুঁতখুঁতে। চিত্রনাট্য পছন্দ না হলে বা তাঁকে ঘিরে গল্প না এগোলে এক কথায় না বলে দেন! এ হেন অক্ষয়ই নাকি কাজ করেছিলেন সাত নায়কের ছবিতে! তা-ও আবার দিনপিছু পারিশ্রমিকে!

ছবির নাম ‘জানি দুশমন’। ২০০২-এর এই থ্রিলার ছবিতে অক্ষয়ের সঙ্গে ছিলেন সানি দেওল, সুনীল শেট্টি, আর্শাদ ওয়ারসি, সোনু নিগম, আরমান কোহলী, মনীষা কৈরালারা। ভিলেনের হাতে মৃত্যু হলেই ছবিতে তাঁর ভূমিকা শেষ। যে ক’দিন কাজ, সে ক’দিনই টাকা। এমন শর্তেও রাজি হয়ে গিয়েছিলেন ‘খিলাড়ি’। কিন্তু কেন? সে কথা নিজেই ফাঁস করলেন সম্প্রতি।

নতুন সিজনে ‘কফি উইথ কর্ণ’-এর একটি পর্বে এসে অক্ষয় শুনিয়েছেন ‘জানি দুশমন’ কী ভাবে তাঁর জীবনে ‘দোস্ত’ হয়ে দেখা দিয়েছিল। তিনি বলেন, ‘‘তখন টাকার খুব টানাটানি চলছে। নিজের একটা বাড়ি কিনতেই হবে। তাই সাত জন নায়ক থাকা সত্ত্বেও দিনপিছু পারিশ্রমিকে ওই ছবিতে রাজি হয়ে যাই। সেই ফ্ল্যাটেই এখনও আমি থাকি।’’

এখানেই অবশ্য শেষ নয়। ছবিতে তাঁর চরিত্রের পাট চুকে যাওয়ার পরে অক্ষয় জানতে পারেন, অন্যত্র আটকে গিয়ে সানি শ্যুটিংয়ে যোগ দিতে পারছেন না। পরিচালককে তৎক্ষণাৎ জিজ্ঞেস করেন, সানির বদলে তাঁর চরিত্র ফিরতে পারে কি না। সায়ও মেলে। পরিচালক জানিয়ে দেন, অক্ষয়ের চরিত্র মরেনি, কোমায় চলে গিয়েছে। অতএব গল্পে ফিরিয়ে আনা হয় তাঁকে। অক্ষয়েরও হাতে এসে যায় বাড়তি বেশ কয়েক দিনের টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood movie Payment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE